সন্দ্বীপ উপজেলা চেয়ারম্যান শাহজাহান মাস্টার আর নেই 

সিভয়েস প্রতিবেদক

প্রকাশিত: ১৩:৩৬, ২৩ জানুয়ারি ২০২৩
সন্দ্বীপ উপজেলা চেয়ারম্যান শাহজাহান মাস্টার আর নেই 

সন্দ্বীপ উপজেলা চেয়ারম্যান মোহাম্মদ শাহজাহান মাস্টার বিএ

সন্দ্বীপ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান মোহাম্মদ শাহজাহান মাস্টার (বিএ) আর নেই। সোমবার (২৩ জানুয়ারি) বেলা ১১টার দিকে রাজধানী ঢাকার এক বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। দীর্ঘদিন ধরে অসুস্থ ছিলেন প্রবীণ এই আওয়ামী লীগ নেতা। 

বিষয়টি নিশ্চিত করে সন্দ্বীপ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. মাঈন উদ্দিন সিভয়েসকে বলেন, মোহাম্মদ শাহজাহান মাস্টারের জানাজা আগামীকাল মঙ্গলবার সকাল ১১টায় সন্দ্বীপ বহুমুখী আইডিয়াল উচ্চ বিদ্যালয়ের মাঠে অনুষ্ঠিত হবে। 

উপজেলা চেয়ারম্যান মোহাম্মদ শাহজাহান মাস্টারের মৃত্যুতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের, সন্দ্বীপের সাংসদ মাহফুজুর রহমান মিতাসহ বিশিষ্ট ব্যক্তিবর্গ শোক প্রকাশ করেছেন।

উল্লেখ্য, মোহাম্মদ শাহজাহান মাস্টার সন্দ্বীপে আওয়ামী লীগের একজন সুদক্ষ সংগঠক ছিলেন। তিনি তিনবার সন্দ্বীপ উপজেলা পরিষদ চেয়ারম্যান নির্বাচিত হয়েছিলেন। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আদর্শকে বুকে ধারণ করে ছাত্রজীবন থেকেই তিনি আওয়ামী রাজনীতির সঙ্গে ওতপ্রোতভাবে জড়িত হন। জীবনের সিংহভাগ সময় তিনি আওয়ামী লীগের রাজনীতির পেছনে ব্যয় করেছেন। ব্যক্তি জীবনে একজন সজ্জন রাজনৈতিক ও সমাজসেবক হিসেবে সুপরিচিত ছিলেন।
 

সর্বশেষ

পাঠকপ্রিয়