Cvoice24.com
corona-awareness
বোয়ালখালীতে গৃহবধূ ধর্ষণের ঘটনায় গ্রেপ্তার তিন

বোয়ালখালীতে গৃহবধূ ধর্ষণের ঘটনায় গ্রেপ্তার তিন

বোয়ালখালীতে মেয়ের জন্য ওষুধ কেনার টাকা ধার আনতে গিয়ে গৃহবধূকে সংঘবদ্ধ ধর্ষণের ঘটনায় তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার (৩১ জুলাই) রাত ১১টায় উপজেলা সদরের মীরপাড়া থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়।  গ্রেপ্তার তিনজন হলেন— কামাল হোসেন প্রকাশ ধামা কামাল (৪২), গিয়াস উদ্দিন (৩০) ও রোকেয়া বেগম (৩৫)।

রোববার, ১ আগস্ট ২০২১, ১৭:১২

বোয়ালখালীতে চোলাই মদসহ ধরা পড়লো মাদক কারবারি

বোয়ালখালীতে চোলাই মদসহ ধরা পড়লো মাদক কারবারি

বোয়ালখালীতে এক হাজার লিটার চোলাই মদসহ নিরোদ দাশ (৪২) নামে এক মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার (৩১ জুলাই) রাতে উপজেলার কৈর্বত্য পাড়া এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

রোববার, ১ আগস্ট ২০২১, ১৬:১৬

১২ ঘণ্টার ব্যবধানে করোনায় আক্রান্ত বাবা-ছেলের মৃত্যু

১২ ঘণ্টার ব্যবধানে করোনায় আক্রান্ত বাবা-ছেলের মৃত্যু

করোনায় আক্রান্ত হয়ে গত ২২ জুলাই প্রথমে ছেলে এবং ২৩ জুলাই বাবা চট্টগ্রাম জেনারেল হাসপাতালে ভর্তি হয়েছিলেন। তবে চিকিৎসাধীন অবস্থায় হাসপাতালে গতকাল (মঙ্গলবার) রাত ৯টার দিকে পিতা আবু সৈয়দ চৌধুরী (৮০) মারা যান। এর ১২ ঘণ্টা পরই আজ বুধবার সকাল ৯টার দিকে ছেলে মো. আলমগীর (৩৫) মারা যান। বুধবার (২৮ জুলাই) ১২ ঘণ্টার ব্যবধানে চট্টগ্রামের বোয়ালখালী উপজেলার চরখিজিরপুর এলাকায় এ ঘটনা ঘটে। পরিবারের পক্ষ থেকে তাঁদের মৃত্যুর সত্যতা নিশ্চিত করা হয়। বাবা-ছেলের এমন মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

বুধবার, ২৮ জুলাই ২০২১, ১৫:৪৬

মুফতি ইদ্রিস রেজভী আর নেই

মুফতি ইদ্রিস রেজভী আর নেই

বাংলাদেশ ইসলামী ফ্রন্টের সাবেক প্রেসিডিয়াম সদস্য, চরণদ্বীপ রজভীয়া ইসলামিয়া সিনিয়র ফাজিল (ডিগ্রী) মাদরাসার প্রতিষ্ঠাতা অধ্যক্ষ আল্লামা মুফতি ইদ্রিস রেজভী ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়াইন্ন ইলাহি রাজিউন)। মঙ্গলবার (২৭ জুলাই) আসরের সময় নগরের একটি ডেলটা হাসপাতালে তিনি মারা যান।

মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১, ১৭:১৮

বিদেশে পালাতে গিয়ে ঢাকায় ধরা পড়লো বোয়ালখালীর ইমন খুনের আসামি
বিদেশে পালাতে গিয়ে ঢাকায় ধরা পড়লো বোয়ালখালীর ইমন খুনের আসামি

জমি সংক্রান্ত বিরোধের জের ধরে গত ২৫মে বোয়ালখালীতে খুন হন কলেজ ছাত্র আলমগীর হোসেন ইমন (২৪)। তবে হত্যার পরপর পুলিশ দুইজনকে আটক করলেও এ ঘটনার প্রধান আসামি খোরশেদ আলম ছিলেন পলাতক। প্রায় দুইমাস পলাতক থাকার পর বিদেশে যাওয়ার মুহূর্তে ঢাকা বিমান বন্দর এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে পুলিশ।

সোমবার, ১৯ জুলাই ২০২১, ১৯:২৫

কোরবানির হাটে মহিষের আক্রমণে কিশোরের মৃত্যু বোয়ালখালীতে
কোরবানির হাটে মহিষের আক্রমণে কিশোরের মৃত্যু বোয়ালখালীতে

চট্টগ্রামের বোয়ালখালীতে কোরবানির হাটে মহিষের আক্রমণে কাইমুল ইসলাম ইহাম (১৫) নামে এক কিশোরের মৃত্যু হয়েছে। শুক্রবার (১৬ জুলাই) বিকেল সাড়ে ৪টায় উপজেলার শ্রীপুর বুড়া মসজিদ সংলগ্ন নুরুল উল্যাহ মুন্সির হাটে এ ঘটনা ঘটে। 

শুক্রবার, ১৬ জুলাই ২০২১, ১৯:৫৫

বোয়ালখালীতে ভেসে উঠল মৃত ডলফিন

বোয়ালখালীতে ভেসে উঠল মৃত ডলফিন

বোয়ালখালী উপজেলার পূর্ব গোমদন্ডী এলাকার কর্ণফুলী নদীর শাখা খাল ছন্দারিয়ায় ভেসে উঠেছে একটি মৃত ডলফিন। ডলফিনটির দৈর্ঘ্য প্রায় ৭ ফুট। শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। বালুবাহী ড্রেজারের সাথে ধাক্কা লেগে ডলফিনটি মারা গেছে বলে মনে করছেন বিশেষজ্ঞরা।

বৃহস্পতিবার, ১৫ জুলাই ২০২১, ১৯:২৭

বোয়ালখালীতে পুকুরে ডুবে শিশুর মৃত্যু

বোয়ালখালীতে পুকুরে ডুবে শিশুর মৃত্যু

চট্টগ্রামের বোয়ালখালীতে পুকুরে ডুবে রবিউল (২) নামের এক শিশুর মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (১ জুলাই) সকাল ১০টার দিকে উপজেলার পশ্চিম শাকপুরা এলাকায় এ ঘটনা ঘটে।   নিহত শিশু রবিউল পশ্চিম শাকপুরা এলাকার সোনা মিয়া গাজী বাড়ীর ইমাম উদ্দীনের ছেলে।

বৃহস্পতিবার, ১ জুলাই ২০২১, ২০:৫১

কালুরঘাট সেতু পার হতে গিয়ে নদীতে নারী

কালুরঘাট সেতু পার হতে গিয়ে নদীতে নারী

একপাশ থেকে গাড়ির লাইনে অন্যপাশ বন্ধ। সময় বাঁচাতে হেঁটে জরাজীর্ণ কালুরঘাট সেতু পার হতে গিয়ে ভাঙা রেলিংয়ে পা পিছলে পড়ে গেছেন এক পথচারী নারী। রবিবার (২৭ জুন) রাত সাড়ে ১০টার দিকে এই দুর্ঘটনা ঘটে। প্রত্যক্ষদর্শী ইমন হোসেন সিভয়েসকে এ তথ্য জানান। খবর পেয়ে বোয়ালখালী ফায়ার সার্ভিসের কন্ট্রোল রুমে বিষয়টি জানানো হলে তারা দ্রুত ওই নারীকে উদ্ধারে টিম রওনা দেওয়ার কথা জানান। বোয়ালখালী ফায়ার সার্ভিসের লিডার মোস্তাফিজুর রহমান সিভয়েসকে বলেন, আমরা খবর পেয়ে দ্রুত ওই নারীকে উদ্ধারে টিম পাঠিয়েছি। যদি ডুবুরীর প্রয়োজন হয় তাহলে আগ্রাবাদ থেকে আনা হবে। 

রোববার, ২৭ জুন ২০২১, ২২:৩৭

বোয়ালখালীর পাহাড়ে লুকিয়েছিল ৩১ রোহিঙ্গা, পুলিশের হাতে ধরা

বোয়ালখালীর পাহাড়ে লুকিয়েছিল ৩১ রোহিঙ্গা, পুলিশের হাতে ধরা

চট্টগ্রামের বোয়ালখালীর কড়লডাঙ্গায় বাগানে কাজ করতে আসা ৩১ রোহিঙ্গাকে আটক করেছে পুলিশ।  রবিবার (২৭ জুন) দুপুরে তাদের কড়লডাঙ্গার পাহাড় থেকে আটক করা হয় বলে জানিয়েছেন বোয়ালখালী থানার ওসি আবদুল করিম।

রোববার, ২৭ জুন ২০২১, ১৬:৫১

বোয়ালখালীতে মাদকসহ ৫ যুবক গ্রেপ্তার

বোয়ালখালীতে মাদকসহ ৫ যুবক গ্রেপ্তার

বোয়ালখালীতে পৃথক দুটি অভিযানে ৩শ’ লিটার চোলাই মদ ও ২শ’ পিস ইয়াবাসহ ৫ যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার ও বুধবার অভিযান চালিয়ে পশ্চিম গোমদণ্ডী ও আহলা করলডেঙ্গা এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার যুবকরা হলেন— বোয়ালখালী থানার পশ্চিম গোমদণ্ডীর হাফেজ আহাম্মদের ছেলে মো. মামুনুর রশিদ প্রকাশ মামুন (৩৭) এবং একই থানার পূর্ব গোমদণ্ডীর রোহাই পাড়ার মৃত সিদ্দিক আহাম্মদের ছেলে মো. শাহাদাত হোসেন মুন্না প্রকাশ মনু (২৭), একই থানার করলডেঙ্গা ইউনিয়নের চম্পা তালুকদার পাড়ার সামশুল আলমের ছেলে আলী আজগর (৩৮) ও একই এলাকার মৃত আব্দুল হামিদের ছেলে মো. জলিল (৩৫) এবং মধ্যম করলডেঙ্গার লোকমান চৌকিদারের বাড়ির মৃত আব্দুল মোতালেবের ছেলে মো. আবুল বাশার (৩৬)।

বুধবার, ২৩ জুন ২০২১, ১৫:৫৮

বোয়ালখালীতে ৫ শিশুকে বলাৎকারের অভিযোগে বাবুর্চি গ্রেপ্তার

বোয়ালখালীতে ৫ শিশুকে বলাৎকারের অভিযোগে বাবুর্চি গ্রেপ্তার

চট্টগ্রামের বোয়ালখালী উপজেলার পশ্চিম সারোয়াতলী ত্যৈয়বিয়া তাহেরিয়া দরবেশীয়া সুন্নিয়া এতিম খানা ও হেফজখানার ৫ শিশুকে বলৎকারের অভিযোগে হাফেজ জাকের (১৯) নামের এক বাবুর্চিকে গ্রেপ্তার করেছে পুলিশ। আজ মঙ্গলবার সকালে মাদ্রাসার এক ছাত্রের অভিভাবক থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করলে জাকেরকে গ্রেপ্তার করা হয়।

মঙ্গলবার, ১ জুন ২০২১, ১৭:২৭

জমির বিরোধে কলেজছাত্রকে হত্যা, আটক ২

জমির বিরোধে কলেজছাত্রকে হত্যা, আটক ২

জমি সংক্রান্ত বিরোধের জের ধরে চট্টগ্রামের বোয়ালখালী উপজেলায় আলমগীর হোসেন ইমন (২৪) নামের এক কলেজ ছাত্র খুন হয়েছে। প্রতিপক্ষের লোকজন তাকে কুপিয়ে হত্যা করে। এ ঘটনায় দুইজনকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার (২৫ মে) দিবাগত রাত পৌণে ১টার দিকে উপজেলার পূর্ব চরখিজিরপুর গ্রামের মোবারক আলী ফকিরের বাড়িতে এ ঘটনা ঘটে।

বুধবার, ২৬ মে ২০২১, ১৫:১৯

বোয়ালখালীতে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু

বোয়ালখালীতে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু

বোয়ালখালীর আরাকান সড়কে ট্রাকের ধাক্কায় মিজানুর রহমান (২৯) নামে এক মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। মঙ্গলবার (২৫ মে) সন্ধ্যা ৭টার দিকে এ দুর্ঘটনা ঘটে। মিজানুর রহমান পটিয়া থানার হুলাইন এলাকার মো. গোলাম মওলা চৌধুরীর ছেলে। দুর্ঘটনার বিষয়টি সিভয়েসকে নিশ্চিত করে বোয়ালখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.আবদুল করিম বলেন, আরকান সড়কের পেতন শাহ আউলিয়া আপেলের টেক এলাকায় একটি ট্রাক মোটরসাইকেলকে ধাক্কা দিয়ে কালুরঘাটের দিকে পালিয়ে যায়।

মঙ্গলবার, ২৫ মে ২০২১, ২২:৩৫

বোয়ালখালীতে ইয়াবাসহ যুবক গ্রেপ্তার

বোয়ালখালীতে ইয়াবাসহ যুবক গ্রেপ্তার

বোয়ালখালী থানার আহলা করলডেঙ্গা এলাকা থেকে ২ হাজার পিস ইয়াবাসহ এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার (২৪ মে) উপজেলার মুকুন্দ্র রামের হাটে বিশেষ অভিযান পরিচালনা করে এসব ইয়াবাসহ তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার বেলাল উদ্দিন (২৭) কক্সবাজারের উখিয়া থানার পুর্ব দরগাহবিল এলাকার আবুল কালামের ছেলে।

মঙ্গলবার, ২৫ মে ২০২১, ১৫:১৫

পরিচয় মিলেছে কর্ণফুলীতে ভেসে আসা লাশের

পরিচয় মিলেছে কর্ণফুলীতে ভেসে আসা লাশের

কর্ণফুলী নদীতে ভেসে আসা লাশের পরিচয় মিলেছে। নিহতের পরিবার চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে লাশটি শনাক্ত করেছেন। নিহতের নাম তপন চৌধুরী (৫৮)। তিনি বোয়ালখালী উপজেলার পূর্ব শাকপুরা পুলিন চৌধুরী বাড়ির মৃত প্রফুল্ল রঞ্জনের ছেলে। তার এক ছেলে ও দুই মেয়ে রয়েছে বলে জানিয়েছেন তপন চৌধুরীর স্ত্রী লক্ষ্মী চৌধুরী।

সোমবার, ২৪ মে ২০২১, ১৫:০৩

সর্বশেষ

পাঠকপ্রিয়