‘১৭ কোটি মানুষের ভাগ্য উন্নয়নের জন্য জীবন বাজি রেখেছেন প্রধানমন্ত্রী’

সিভয়েস ডেস্ক

প্রকাশিত: ২১:১৮, ১৪ নভেম্বর ২০২৩
‘১৭ কোটি মানুষের ভাগ্য উন্নয়নের জন্য জীবন বাজি রেখেছেন প্রধানমন্ত্রী’

চট্টগ্রাম ৮ আসনের সংসদ সদস্য নোমান আল মাহমুদ বলেছেন, ‘বর্তমান সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের ১৭ কোটি মানুষের ভাগ্য উন্নয়নের জন্য নিজের জীবন বাজি রেখে কাজ করে যাচ্ছেন। একসময়ের অচেনা বাংলাদেশকে অল্প সময়ের মধ্যে রোল মডেল হিসেবে গড়ে তুলে বিশ্বকে চমকে দিয়েছেন। বিশ্বের দরবারে মাথা উঁচু করে দাঁড় করিয়েছেন। এ দেশের মানুষ শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ, শেখ হাসিনার নেতৃত্বের প্রতি দেশের মানুষের আস্থা ও বিশ্বাস রয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় আসার পর দেশের যেভাবে উন্নয়ন করেছেন এই উন্নয়ন দেখে জামায়াত বিএনপির হিংসা হচ্ছে। তাই তারা অফিস-আদালতসহ বাসে আগুন দিচ্ছে। দেশের সম্পদ নষ্ট করে তারা কোনো দিনও ক্ষমতায় আসতে পারবে না।

মঙ্গলবার ( ১৪ নভেম্বর ) বিকেলে বোয়ালখালীর পশ্চিম গোমদন্ডী ইউনিয়ন পরিষদের উদ্যোগে ইউনিয়ন পরিষদ মাঠ প্রাঙ্গণে উপকারভোগী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, সামাজিক নিরাপত্তা কর্মসূচির আওতায় সরকারের বয়স্ক ভাতা, প্রতিবন্ধী ভাতা, বিধবা ও স্বামী পরিত্যাক্তা ভাতা, মুক্তিযোদ্ধা ভাতা কার্যক্রমের মাধ্যমে দারিদ্রতা নিরসনে যুগান্তকারী পদক্ষেপ রেখে চলেছে। দেশের উন্নয়ন ধারাকে অব্যাহত রাখতে এবং স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় আনতে নৌকায় ভোট প্রত্যাশা করেন তিনি।

ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান হোসনে আরা বেগমের সভাপতিত্বে বশির আহমদের সঞ্চালনায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি নুরুল আমিন চৌধুরী, সাধারণ সম্পাদক  উপজেলা পরিষদের চেয়ারম্যান রেজাউল করিম রাজা, আওয়ামী লীগ নেতা মোহাম্মদ  ঈসা, এডভোকেট নূর হোসেন, আবু নঈম চৌধুরী, হাজী মোহাম্মদ সেলিম, হাজী মোহাম্মদ ইউনুচ, মীর নওশেদ প্রমুখ।

সর্বশেষ

পাঠকপ্রিয়