মাছ কিনতে শহর থেকে গ্রামে, ফিরলেন লাশ হয়ে 

সিভয়েস২৪ প্রতিবেদক

প্রকাশিত: ১২:৪৮, ২২ এপ্রিল ২০২৪
মাছ কিনতে শহর থেকে গ্রামে, ফিরলেন লাশ হয়ে 

চট্টগ্রাম নগরের ফিশারিঘাটের মাছ ব্যবসায়ী মিজানুর রহমান (৩০)। সকালে সিএনজিযোগে শহর থেকে বোয়ালখালীর গোমদণ্ডী ফুলতল বাজারে যাচ্ছিলেন মাছ কিনতে। তবে ঘটনাস্থলে পৌঁছার আগেই দুর্ঘটনার শিকার হন তিনি। ঘটনাস্থলেই ওই সিএনজি অটোরিকশাচালকের মৃত্যু হয়। পরে আহতাবস্থায় মিজানুর রহমানকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকেও মৃত ঘোষণা করেন।

সোমবার (২২ এপ্রিল) ভোরে উপজেলার শাকপুরা ইউনিয়নের রায়খালী সেতুসংলগ্ন এরিনা কম্পোজিট মিলের তিন নম্বর গেটের সামনে ট্রাকের সঙ্গে সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে এ মর্মান্তিক ঘটনা ঘটে। নিহতরা ওই অটোরিকশার চালক ও যাত্রী বলে জানিয়েছে পুলিশ।

তারা হলেন— যাত্রী মাছ ব্যবসায়ী মিজানুর রহমান (৩০) ও অটোরিকশার চালক মো. দেলোয়ার (৩০)। এদের মধ্যে মিজানের বাসা চট্টগ্রাম শহরের লালখান বাজার মতিঝর্না এবং দেলোয়ারের বাড়ি চাঁদুপর জেলায়।

বোয়ালখালী থানার উপপরিদর্শক (এসআই) নুর মোহাম্মদ জানান, সিএনজিচালিতঅটোরিকশায় করে মাছ কিনতে নগরের ফিশারিঘাট থেকে বোয়ালখালীর গোমদণ্ডী ফুলতল বাজারে যাচ্ছিলেন মিজানুর রহমান। এরিনা কম্পোজিট মিলের তিন নম্বর গেটের সামনে পৌঁছালে বোয়ালখালী থেকে পটিয়া অভিমুখী একটি বালুবোঝাই ট্রাকের সঙ্গে সিএনজিঅটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়।

তিনি আরও বলেন, ঘটনাস্থলে অটোরিকশাচালকের মৃত্যু হয়। আর মাছ ব্যবসায়ী মিজানুরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

খবর পেয়ে ঘটনাস্থল থেকে দুর্ঘটনা কবলিত ট্রাক ও অটোরিকশাটি জব্দ করে থানায় নেয়া হয়েছে। তবে ট্রাকচালক পালিয়ে গেছে। এছাড়া নিহতদের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসতাপাতাল মর্গে পাঠানো হয়েছে- যোগ করেন পুলিশের এই কর্মকর্তা।

সর্বশেষ

পাঠকপ্রিয়