সন্দ্বীপে জিতলেন আনোয়ার

সিভয়েস২৪ ডেস্ক

প্রকাশিত: ০৯:৪৪, ৯ মে ২০২৪
সন্দ্বীপে জিতলেন আনোয়ার

দ্বীপ উপজেলা সন্দ্বীপে উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস এম আনোয়ার হোসেন।

আনারস প্রতীক নিয়ে তিনি পেয়েছেন ৪১ হাজার ৩৮৮ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বর্তমান উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাঈন উদ্দিন মিশন কাপ পিরিচ প্রতীকে পেয়েছেন ২৫৩১ ভোট।

অন্য প্রার্থীদের মধ্যে দোয়াত কলম প্রতীকে সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান ফোরকান উদ্দিন আহমেদ পেয়েছেন ৪৩৪ ভোট, নাজিম উদ্দিন জামসেদ মোটরসাইকেল প্রতীকে পেয়েছেন ৮৭ ভোট ও শেখ মোহাম্মদ জুয়েল হেলিকপ্টার প্রতীকে পেয়েছেন ৩২৭ ভোট।

বুধবার (৮ মে) সন্ধ্যা সাড়ে ৭টায় ভোট গণনা শেষে এ ফলাফল ঘোষণা করেন সন্দ্বীপ উপজেলা নির্বাচন কর্মকর্তা ও সহকারী রিটার্নিং কর্মকর্তা দেবাশীষ দাশ।

নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন হালিমা বেগম শান্তা। ফুটবল প্রতীকে তিনি পেয়েছেন ৩৬৭৫৫ ভোট। নিকটতম প্রতিদ্বন্দ্বী নাহিদ তানমি লিজা পেয়েছেন ৫৮৮৮।

এ ছাড়া ভাইস চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বী প্রার্থী না থাকায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন ওমর ফারুক।

সন্দ্বীপ উপজেলায় ১৫টি ইউনিয়ন ও একটি পৌরসভায় মোট ভোটার ২ লাখ ৪৫ হাজার ৬৭৬ জন। এর মধ্যে পুরুষ ভোটার ১ লাখ ২৬ হাজার ৬৮৯ জন ও মহিলা ভোটার ১ লাখ ১৮ হাজার ৯৮৫ জন ও হিজড়া ভোটার রয়েছেন দুইজন। ভোট কেন্দ্র মোট ৮৫ টি।

সর্বশেষ

পাঠকপ্রিয়