একদিনের রিমান্ডে আলীনগরের ‘রাজা’ ইয়াসিন

সীতাকুণ্ড প্রতিনিধি

প্রকাশিত: ২১:২৭, ১৯ জুলাই ২০২২
একদিনের রিমান্ডে আলীনগরের ‘রাজা’ ইয়াসিন

সীতাকুণ্ডের সলিমপুর ইউনিয়নের জঙ্গল সলিমপুরের ‘ত্রাস’ আলীনগরের স্বঘোষিত ‘রাজা’ মোহাম্মদ ইয়াসিনকে একদিনের রিমান্ডে নেওয়ার অনুমতি দিয়েছেন আদালত। 

মঙ্গলবার (১৯ জুলাই) চট্রগ্রাম জেলা সিনিয়র চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট জিহান সানজিদার আদালতে তার ১০দিনের রিমান্ড চায় পুলিশ। শুনানি শেষে বিচারক এক দিনের রিমান্ড মঞ্জুর করেন। এর আগের দিন সোমবার চট্টগ্রাম শহরের কোতোয়ালী থেকে ডিবি পুলিশের সহায়তায় সীতাকুণ্ড থানার পুলিশের একটি দল তাকে গ্রেপ্তার করে।

গত ১৫ জুলাই শুক্রবার স্থানীয় সরকার চট্টগ্রাম বিভাগের উপ পরিচালক বদিউল আলম, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) নাজমুল আহসান, অতিরিক্ত জেলা প্রশাসক (এলএ) মাসুদ কামাল, সীতাকুণ্ড উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শাহাদাত হোসেন, রেভিনিউ ডেপুটি কালেক্টর (আরডিসি) মং মারমা ও সীতাকণ্ড উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আশরাফুল আলম ও সলিমপুর ইউনিয়নের চেয়ারম্যান সালা উদ্দিন আজিজ আলীনগর পরিদর্শনে যান। পরিদর্শন শেষে ফেরার পথে চেয়ারম্যানের গাড়ি থেকে নামিয়ে স্থানীয় ইউপি সদস্য মোহাম্মদ আরিফকে বেধড়ক মারধর করে ইয়াসিন বাহিনীর সন্ত্রাসীরা। এ সময় সবার সামনে মেম্বার আরিফের বুকে আগ্নেয়াস্ত্র ঠেকিয়ে মারধর করে তারা। 

সরকারি ঊর্ধ্বতন কর্মকর্তাদের সামনে জনপ্রতিনিধিকে মারার ঘটনা হতবাক করে দেশবাসীকে। তবে এ ঘটনায় আরিফ মেম্বারের ছোট ভাই আবদুল আলীম বাদী হয়ে ইয়াসিন, ফারুকসহ ৬জনকে আসামি করে থানায় মামলা দায়ের করেন। এছাড়া ইয়াসিনের নামে গুম, হত্যাসহ আরও অনেক মামলা রয়েছে বলে জানান ওসি তদন্ত সুমন বণিক।

সর্বশেষ

পাঠকপ্রিয়