কাঁঠাল খাওয়ায় শিশুর শরীরে গরম চামচের ছ্যাঁকা

সিভয়েস প্রতিবেদক

প্রকাশিত: ১৪:৩০, ২২ জুন ২০২৩
কাঁঠাল খাওয়ায় শিশুর শরীরে গরম চামচের ছ্যাঁকা

প্রতীকী ছবি

নয় বছরের শিশু ফারিহা (ছদ্মনাম)। ছোটকালেই মা-বাবা দু’জনকে হারায়। পরে মামা-মামীর সঙ্গেই থাকতো। আর তাদেরকেই ‘মা-বাবা’ বলে ডাকতো ফারিহা। তবে যেকোনো ছোটো-খাটো ইস্যু নিয়েই তার উপর অত্যাচার করতো ‘মা’। সবশেষ মঙ্গলবার (২০ জুন) রাতে পাশের ভাড়াটিয়ার বাসায় কাঁঠাল খাওয়ায় গরম চামচ দিয়ে শরীরের বিভিন্ন স্থানে ছ্যাঁকা এবং গলা টিপে ধরে দেওয়ালের সঙ্গে ধাক্কা দেয়। পরে এ ঘটনায় স্থানীয়রা জানালে অভিযুক্ত ওই নারীকে গ্রেপ্তার করে পুলিশ।

বুধবার (২১ জুন) বিকেলে উপজেলার বটতলী ইউনিয়নের মাঝের পাড়া এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। 

গ্রেপ্তার নাহিদ সুলতানা অনিকা (২১) পটিয়া উপজেলার ভাটিখাইন ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের মো. ফারুকের স্ত্রী। তারা কাজের সুবাদে আনোয়ারা বটতলী ইউনিয়নের মাঝের পাড়া এলাকার মো. হাফেজের ভাড়া বাসায় থাকতেন।

আনোয়ারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মির্জা মুহাম্মদ হাসান সিভয়েসকে বলেন, শিশুটি তারা মামা-মামীর সঙ্গে থাকতো। প্রথম থেকেই ছোটো-খাটো বিভিন্ন ইস্যু নিয়ে তার উপর অত্যাচার করতো। গত মঙ্গলবার রাতেও তাকে গরম চামচের ছ্যাকা দেয় তার মামী। পরে স্থানীয়রা বিষয়টি পুলিশকে জানালে অভিযুক্ত নারীকে গ্রেপ্তার করা হয়। এ ঘটনার গতকাল বুধবার শিশুটির নানা মোহাম্মদ সিরাজ বাদী হয়ে থানায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা করলে সেই মামলায় তাকে গ্রেপ্তার দেখানো হয়। আজ (বৃহস্পতিবার) গ্রেপ্তার ওই নারীকে আদালতে পাঠানো হয়েছে।

-সিভয়েস/এমএম

সর্বশেষ

পাঠকপ্রিয়