Cvoice24.com

‘অন দ্যা স্পট’ সমাধানে বিশ্বাসী বাঁশখালীর ইউএনও, চাইলেন সাংবাদিকদের সহযোগিতা

বাঁশখালী প্রতিনিধি

প্রকাশিত: ১৭:৩৩, ১৪ আগস্ট ২০২৩
‘অন দ্যা স্পট’ সমাধানে বিশ্বাসী বাঁশখালীর ইউএনও, চাইলেন সাংবাদিকদের সহযোগিতা

চট্টগ্রামের বাঁশখালীতে কর্মরত সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেছেন সদ্য যোগ দেওয়া উপজেলা নির্বাহী অফিসার জেসমিন আক্তার ।

সোমবার (১৪ আগস্ট) দুপুরে তাঁর কার্যালয়ে অনুষ্ঠিত এ সভায় তিনি ভালো কিছু করতে সাংবাদিকদের সহযোগিতা চান।

তিনি বলেন, সাংবাদিকরা সমাজের আয়না। বাঁশখালী উপজেলা মুক্তিযুদ্ধের একটি ঐতিহাসিক স্থান। এ উপজেলার একটি ঐতিহ্য রয়েছে। উন্নয়ন কর্মকাণ্ডে সাংবাদিকরা গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতে পারেন। সরকারি নিয়ম-নীতির মধ্যে বাঁশখালীতে ভালো কিছু করতে চাই। যে কোনো সমস্যা অন দ্যা স্পট সমাধানে আমি বিশ্বাসী। এজন্য আপনাদের সহযোগিতা প্রয়োজন।

এ সময় উপস্থিত ছিলেন, নবাগত উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আব্দুল খালেক পাটোয়ারী, উপজেলা কৃষি অফিসার আবু ছালেক সহ বিভিন্ন সরকারী কর্মকর্তারা। উপস্থিত ছিলেন। এছাড়া দৈনিক চট্টগ্রাম মঞ্চ প্রতিনিধি মো. শফকত হোসাইন চাঁটগামী, দৈনিক কালের কণ্ঠ প্রতিনিধি উজ্জ্বল বিশ্বাস, দৈনিক আজাদী প্রতিনিধি কল্যান বড়ুয়া, দৈনিক সমকাল প্রতিনিধি আব্দুল মতলব কালু, দৈনিক ইত্তেফাক প্রতিনিধি শাহ মুহাম্মদ শফি উল্লাহ, দৈনিক জনকণ্ঠ প্রতিনিধি জোবাইর চৌধুরী, দৈনিক যুগান্তর প্রতিনিধি আবু বক্কর বাবুল, সিভয়েস, দৈনিক মানবকন্ঠ ও দৈনিক আলোকিত বাংলাদেশ প্রতিনিধি মুহাম্মদ মিজান বিন তাহের, দৈনিক সংবাদ প্রতিনিধি সৈকত আচার্য্য, দৈনিক অধিকার প্রতিনিধি শিব্বির আহমদ রানা, দৈনিক দেশ বর্তমান প্রতিনিধি প্রকাশ বড়ুয়া, দৈনিক যায়যায়দিন প্রতিনিধি রিয়াদুল ইসলাম, দৈনিক ভোরের ডাক প্রতিনিধি তাহফিমুল ইসলাম প্রমুখ।

খাগড়াছড়ি সদরের ইউএনও হওয়ার আগে তিনি সিলেট জেলা প্রশাসক কার্যালয়ে সিনিয়র সহকারী কমিশনার হিসেবে কর্মরত ছিলেন। তার পূর্বে সিলেটের বিয়ানীবাজার উপজেলায় সহকারী কমিশনার (ভূমি) হিসেবে দায়িত্ব পালন করেন।

 

সর্বশেষ

পাঠকপ্রিয়