Cvoice24.com

বাঁশখালীতে গভীর রাতের আগুনে পুড়ল ৬ দোকান

সিভয়েস২৪ ডেস্ক

প্রকাশিত: ১১:৩৭, ২৮ মে ২০২৪
বাঁশখালীতে গভীর রাতের আগুনে পুড়ল ৬ দোকান

চট্টগ্রামের বাঁশখালীর শেখেরখীলে এক বাজারে আগুনে ছয় দোকান পুড়ে ছাই হয়েছে। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে বাঁশখালী ফায়ার সার্ভিসের কর্মীরা। এতে ৩০ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবি ক্ষতিগ্রস্ত দোকান মালিকদের।

সোমবার (২৭ মে) দিবাগত রাত ৩টার দিকে শেখেরখীল সরকার বাজার আশরাফ আলী মার্কেটে এ আগুন লাগার ঘটনা ঘটে।
 
আগুনে ক্ষতিগ্রস্তরা হলেন-  নুরুল কবির (চায়ের দোকান), ইসমাইল (মুদির দোকান), নুর হোসেন (হোমিওপ্যাথিকের দোকান), ফজল কাদের (মুদির দোকান), মহিউদ্দিন ( ওষুধের ফার্মেসি)। এছাড়াও একটি সেলুনের দোকান পুড়ে গেছে তবে তাৎক্ষণিক তার নাম জানা যায়নি।

প্রত্যক্ষদর্শীরা জানায়, সোমবার দিবাগত রাত তিনটার দিকে হঠাৎ বাজারের ইসমাইলের মুদির দোকানে আগুন দেখা যায়। এসময় কেউ একজন চিৎকার দিলে সবাই ঘুম থেকে উঠে হাতের কাছে বালতি-গামলা যা ছিল তা নিয়ে আগুন নেভাতে চলে আসেন। এরই মধ্যে খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হয় বাঁশখালী ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের কর্মীরা। তাদের আধ ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে। তবে তার আগে বাজারের ছয় দোকানের মালামাল পুড়ে যায়। ধারণা করা হচ্ছে, মশার কয়েলের আগুন থেকে অগ্নিকাণ্ডের সূত্রপাত।

বাঁশখালী ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স স্টেশনের কর্মকর্তা নুরুল বাশার জানান, অগ্নিকাণ্ডের খবর পেয়ে দ্রুতই ঘটনাস্থলে পৌঁছে প্রায় আধ ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে নিয়ে আসি। ওই মার্কেটের ৬‌টি দোকান পুড়ে গেছে। আগুনের সূত্রপাত ও ক্ষয়ক্ষতির পরিমাণ তদন্তসাপেক্ষে বলা যাবে।

সর্বশেষ

পাঠকপ্রিয়