Cvoice24.com

লোহাগাড়া রেলস্টেশনে সর্বস্ব খোয়ালেন ৫ মাদ্রাসার শিক্ষার্থী

লোহাগাড়া প্রতিনিধি

প্রকাশিত: ১১:৫৪, ২১ আগস্ট ২০২৩
লোহাগাড়া রেলস্টেশনে সর্বস্ব খোয়ালেন ৫ মাদ্রাসার শিক্ষার্থী

চট্টগ্রামের লোহাগাড়া আধুনগরে নবনির্মিত রেলস্টেশন থেকে ছিনতাইকারী দলের ৩ সদস্যকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। এসময় তাদের কাছ থেকে মোবাইল ও নগদ টাকা উদ্ধার করা হয়েছে।

সোমবার (২১ আগস্ট) ভোররাতে লোহাগাড়া থানার ওসি মো. রাশেদুল ইসলামের নেতৃত্বে পুলিশের একটি টিম অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে।

গ্রেপ্তাররা হলেন— লোহাগাড়ার বড়হাতিয়া এনায়েত পাড়া এলাকার মাহবুবুর রহমান প্রকাশ মাহাবু মেম্বারের ছেলে মো. জোবাইর (২৬), সামশুল ইসলামের ছেলে মু. দিদারুল আলম (২৩) ও একই ইউনিয়নের ফতেহ আলী সিকদার পাড়া এলাকার মো. এমরানের ছেলে মো. ইব্রাহিম (৩০)।

জানা যায়, গত ১৮ আগস্ট বিকেলে নবনির্মিত আধুনগর রেলস্টেশনে ঘুরতে যান ইসলামিয়া কামিল মাদ্রাসার ৫ শিক্ষার্থী। মাগরিবের নামাজ আদায় শেষে ফেরার পথে আধুনগর উচ্চ বিদ্যালয়ের পশ্চিম পাশে তাদের গতিরোধ করে ছিনতাইকারিরা। এসময় ছিনতাইকারিরা লোহার রড-ছুরিসহ হত্যার হুমকি দিয়ে ২টি অ্যান্ড্রয়েড মোবাইল, একটি বাটন মোবাইল ফোন ও নগদ টাকা ছিনিয়ে নেয়। এর পরে ভুক্তভোগীরা থানায় অভিযোগ দিলে ৬ ঘণ্টার মধ্যে জোবাইরকে গ্রেপ্তার করে পুলিশ। তার স্বীকারোক্তি মোতাবেক অপর ২ আসামিকে গ্রেপ্তার করে লুণ্ঠিত একটি অ্যান্ড্রয়েড ও বাটন মোবাইল ফোনসহ ১ হাজার ৫শ টাকা উদ্ধার করা হয়।

লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ মো. রাশেদুল ইসলাম বলেন, অপরাধ করে কেউ পার পাবে না। অপরাধী যেই হোক তাকে আইনের আওতায় আসতে হবে। রেললাইনে ঘুরতে গিয়ে ছিনতাইয়ের শিকার মাদ্রাসার ছাত্রদের অভিযোগ প্রাপ্তির ৬ ঘণ্টার মধ্যেই অভিযানে কিশোর গ্যাংয়ের ৩ সদস্যকে গ্রেপ্তার করে মোবাইল ও টাকা উদ্ধার  করা হয়। সোমবার (২১ আগস্ট) সকালে তাদের আদালতে সোপর্দ করা হয়েছে বলেও নিশ্চিত করে তিনি।

সর্বশেষ

পাঠকপ্রিয়