Cvoice24.com

মিরসরাই ইকোনমিক জোনে বাসের ধাক্কায় প্রাণ গেল অটোরিকশা যাত্রীর

মিরসরাই প্রতিনিধি

প্রকাশিত: ১২:২১, ৬ ডিসেম্বর ২০২২
মিরসরাই ইকোনমিক জোনে বাসের ধাক্কায় প্রাণ গেল অটোরিকশা যাত্রীর

দুমড়ে মুচড়ে যাওয়া অটোরিকশা

চট্টগ্রামের মিরসরাইয়ে বাস ধাক্কায় মোহাম্মদ শরীফ (১৮) নামে অটোরিকশার এক যাত্রী নিহত হয়েছেন। এসময় গুরুতর আহত হয়েছেন আরও এক শিশুযাত্রী। মঙ্গলবার (৬ ডিসেম্বর) সকালে উপজেলার বঙ্গবন্ধু শেখ মুজিব শিল্পনগর এলাকায় এই দুর্ঘটনা ঘটে। 

নিহত শরীফ উপজেলার ৬ নম্বর ইছাখালী ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের বাংলাবাজার এলাকার মো. আজমীরের ছেলে।  আহত শিশুযাত্রীর নাম প্রিয়তপ (১২)। তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে প্রেরণ করা হয়েছে।   

স্থানীয় সূত্রে জানা যায়, সকালে কারখানার একটি যাত্রীবাহী (চয়েস) বাসের ধাক্কায় ব্যাটারিচালিত অটোরিকশায় থাকা দুই যাত্রী মো. শরীফ ও প্রিয়তপ গুরুতর আহত হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক শরীফকে মৃত ঘোষণা করেন এবং অবস্থা আশঙ্কাজনক হওয়ায় প্রিয়তপের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে (চমেক) প্রেরণ করেন।

মো. মামুন নামের  এক প্রত্যক্ষদর্শী বলেন, বসুন্ধরা ও মডার্ন সিনটেক্স লিমিটেডের যাত্রীবাহী গাড়িগুলো এ সড়কে বেপরোয়া গতিতে চলাচল করে। এ গাড়িগুলোর বেপরোয়া গতির কারণে স্থানীয় সাধারণ মানুষের জীবন নিরাপত্তা হুমকিতে রয়েছে। এভাবে চলতে থাকলে সড়কে প্রাণ ঝরতেই থাকবে।

মিরসরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে জরুরি বিভাগে দায়িত্বরত চিকিৎসক ডা. আশফিয়া ইয়াছিন বলেন, দুর্ঘটনায় হতাহতদের মধ্যে একজন হাসপাতালে আনার আগেই মারা গেছেন। আরেকজনকে প্রাথমিক চিকিৎসা শেষে চমেক হাসপাতালে রেফার করা হয়েছে। তার শারীরিক অবস্থা ভালো নয়।

সর্বশেষ

পাঠকপ্রিয়