Cvoice24.com

মিরসরাইয়ে হিতকরীর ইফতার সামগ্রী বিতরণ 

মিরসরাই প্রতিনিধি

প্রকাশিত: ১২:৩৮, ২৫ মার্চ ২০২৩
মিরসরাইয়ে হিতকরীর ইফতার সামগ্রী বিতরণ 

ইফতার সামগ্রী বিতরণ করছেন হিতকরী নেতৃবৃন্দ

পবিত্র মাহে রমজান উপলক্ষে প্রতিবছরের ন্যায় এবছরও শতাধিক গরিব, দুঃস্থ, অসহায়, সুবিধাবঞ্চিত ও নিম্ন মধ্যবিত্ত পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করেছে মিরসরাই উপজেলার অন্যতম জননন্দিত স্বেচ্ছাসেবী সংগঠন হিতকরী। 

শুক্রবার (২৪ মার্চ) উপজেলার আবুতোরাবস্থ সংগঠনটির কার্যালয়ে মায়ানী, মঘাদিয়া, খৈয়াচড়া, সাহেরখালী, মিঠানালা ইউনিয়নের এসব পরিবারের মাঝে রমজানের উপহার বিতরণ করা হয়।

ইফতারসামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন হিতকরীর সভাপতি ইমাম হোসেন ফরহাদ, সাধারণ সম্পাদক ফিরোজ মাহমুদ, যুগ্ম সম্পাদক নুরুচ্ছাপা নিলয়, অর্থ সম্পাদক জহির উদ্দিন রনি, সাংগঠনিক সম্পাদক ফয়সাল মাহমুদ, সহযোগী অর্থ সম্পাদক আব্দুল আউয়াল, প্রচার সম্পাদক ইশতিয়াক চৌধুরী ইমু, পাঠগৃহ সম্পাদক সাজ্জাদ সাকিব, সাবেক পাঠগৃহ সম্পাদক রুস্তম আলী সৈকত প্রমুখ।

এসময় সংগঠনের সভাপতি ইমাম হোসেন ফরহাদ বলেন, হিতকরীর প্রতি অভাবী মানুষদের একটা আকাঙ্ক্ষা থাকে সব সময়। তা অনুভব করে শত ব্যস্ততার মধ্যেও চুপ থাকতে পারি না আমরা। হিতকরীর প্রতিষ্ঠাতা শহিদুল ইসলাম রয়েল ভাই অভাবী মানুষের প্রত্যাশা নিয়ে পোস্ট দেয়ার পর নিভৃতচারি এক ভাই ফোন করে ৫ বস্তা চাল দেওয়ার কথা জানান। সেই সাথে অন্যান্য দানশীল ভাই ও হিতকরী সদস্যদের সহযোগিতায় এই কার্যক্রম শুরু হয়।

প্রসঙ্গত, মিরসরাইয়ের স্বেচ্ছাসেবী সংগঠন হিতকরী মহামারি করোনার কঠিন সময়ে (লকডাউন) উপজেলার নানা প্রান্তে মাসের পর মাস ত্রাণ বিতরণ করেছে। সংগঠনটির অতীত অভিজ্ঞতা ও নীতি অনুযায়ী এমন সব পরিবারের মাঝে এবারও ত্রাণ পৌঁছানোর সিদ্ধান্ত নিয়েছে। তবে যারা সাইনবোর্ডধারী গরিব নয়, অভাবে আছেন কিন্তু সামাজিক অবস্থান বা আত্মসম্মানের ভয়ে চাইতে পারেন না এমন সব পরিবারকে রমজান উপহার বিতরণে অগ্রাধিকার দিয়ে যাচ্ছে। যা আগামীতেও চলমান থাকবে।

সর্বশেষ

পাঠকপ্রিয়