Cvoice24.com

বাঁশখালীতে পুকুরে ডুবে ২ শিশুর মৃত্যু 

বাঁশখালী প্রতিনিধি, সিভয়েস২৪

প্রকাশিত: ১৪:১৭, ২২ মে ২০২৪
বাঁশখালীতে পুকুরে ডুবে ২ শিশুর মৃত্যু 

চট্টগ্রামের বাঁশখালীতে পৃথক দুটি পুকুরে ডুবে রোমাইসা জান্নাত এবং আবির নামে দেড় ও দুই বছর বয়সী দুই শিশুর মৃত্যু হয়েছে। বুধবার (২২ মে) সকাল সাড়ে ৮টা ও দুপুর ১ টার দিকে উপজেলার ছনুয়া ইউনিয়ন ও পৌরসভার উত্তর জলদী এলাকায় ঘটনাগুলো ঘটে। 

মারা যাওয়া রোমাইসা জান্নাত ছনুয়া ইউনিয়নের মধুখালী ইসহাক মুন্সির বাড়ি এলাকার আব্দুল্লাহ্ আল মামুন ফয়সালের কন্যা এবং আবির উত্তর জলদী ৪ নং ওয়ার্ডের নেয়াজর পাড়া এলাকার সিএনজি চালক আবু হামিদের পুত্র। 

স্থানীয়রা যায়, সকালে পরিবারের সদস্যদের অগোচরে কোন এক সময়ে বাড়ির পাশের পুকুরে পড়ে যায় রোমাইসা। খোঁজাখুজি শুরু হলে তাকে পুকুরে ভাসতে দেখা যায়। উদ্ধার করে চাম্বল জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক শিশুটিকে মৃত ঘোষণা করেন। 

অপরদিকে আবিরের চাচা বলেন, বাড়ির উঠানে খেলতে গিয়ে পরিবারের অজান্তে আবির পুকুর পড়ে যায়। খোঁজাখুঁজির একপর্যায়ে পানির মধ্যে শব্দ পেয়ে সেখান থেকে তাকে উদ্ধার করে বাঁশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখানে দায়িত্বরত চিকিৎসক আবিরকে মৃত ঘোষণা করেন। 

বাঁশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে কর্মরত চিকিৎসক জান্নাতুল ফেরদৌস জানান, পানি পড়ে যাওয়া আবির নামে এক শিশুকে হাসপাতালে আনা হয়েছে। তবে তার আগেই শিশুটির মৃত্যু হয়।

সর্বশেষ

পাঠকপ্রিয়