Cvoice24.com

আরও ১ মোটরসাইকেলের খোঁজ দিয়ে কারাগারে আরিফ

পটিয়া প্রতিনিধি

প্রকাশিত: ১৫:৪২, ১৭ সেপ্টেম্বর ২০২৩
আরও ১ মোটরসাইকেলের খোঁজ দিয়ে কারাগারে আরিফ

একদিনের রিমান্ডে আরিফুল ইসলাম নানা তথ্য দিয়েছেন পুলিশকে। তার দেওয়া তথ্যে আরও একটি চুরি করা মোটরসাইকেল উদ্ধার করেছে পুলিশ। গ্রেপ্তারের পর জানা গেল আরিফুল ছিলেন উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি।

মোটরসাইকেল চোরচক্রের মূল হোতা পটিয়ার সেই আরিফুল ইসলামকে ১ দিনের রিমান্ড শেষে কারাগারে পাঠানো হয়েছে। রোববার সকালে বিষয়টি নিশ্চিত করেছেন কর্ণফুলী থানার ওসি দুলাল মাহমুদ। 

কর্ণফুলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দুলাল মাহমুদ বলেন, ‘গ্রেপ্তারের পর শুক্রবার বিকেলে তাকে আদালতে পাঠিয়ে ৫দিনের রিমান্ড চাইলে আদালত ১ দিনের রিমান্ড মন্জুর করেন। শনিবার তাকে রিমান্ডে এনে ব্যাপক জিজ্ঞাসাবাদ করা হয়েছে। শনিবার রাতে তাকে নিয়ে বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে পটিয়ার আমজুর হাট এলাকার একটি পরিত্যক্ত জায়গা থেকে আরও একটি মোটর সাইকেল উদ্ধার করা হয়েছে। রিমান্ড শেষে রোববার দুপুরে তাকে কারাগারে পাঠানো হয়েছে।’

এ সিন্ডিকেটের সদস্যদের ধরতে পুলিশ অভিযান অব্যাহত রেখেছে বলে জানিয়েছে কর্ণফুলী থানা পুলিশ। 

উল্লেখ্য, বৃহস্পতিবার (১৪ সেপ্টেম্বর) রাতে পটিয়া উপজেলার ধলঘাট ইউনিয়নের গৈড়লা এলাকা থেকে তথ্য প্রযুক্তির সহায়তায় তাকে আটক করেছিল কর্ণফুলী থানা পুলিশ। গ্রেপ্তারের পর তাকে সাথে নিয়ে জঙ্গল খাইন ইউনিয়নের দিঘির পাড় এলাকা থেকে চুরি হওয়া একটি ডিসকাভার ১২৫ সিসি মোটর সাইকেল উদ্ধার করে পুলিশ। বৃহস্পতিবার কর্ণফুলী থানায় মোটর সাইকেল চুরির মামলাটি দায়ের হওয়ার পর মাঠে নামে পুলিশ।


 

সর্বশেষ

পাঠকপ্রিয়