Cvoice24.com

পাসপোর্টটা আনতেই যাচ্ছিলেন আবদুল!

রাউজান প্রতিনিধি

প্রকাশিত: ১৪:২৪, ১০ সেপ্টেম্বর ২০২৩
পাসপোর্টটা আনতেই যাচ্ছিলেন আবদুল!

আবদুলের মা রিজিয়া বেগম, বাবা আবছার ৩ নাতি-নাতনীকে নিয়ে অঝোরে কাঁদছেন।  প্রবাসে গিয়ে ঘরের অর্থ সংকট কাটাতে চেয়েছিলেন রাউজানের  আবদুল কুদ্দুস। পাসপোর্টটা তিনি আনতেই যাচ্ছিলেন। ভাগ্যের পরিহাসে তার জীবনটাই থেমে গেল মাত্র ৩২ বছর বয়সে। তিন সন্তান হারালো তাদের প্রিয় বাবাকে। রোববার (১০ সেপ্টেম্বর) সকাল ১০টায় রাউজান উপজেলার শহীদ জাফর সড়কের হাসান চৌধুরী প্রকাশ চেয়ারম্যানঘাটা নামকস্থানে অটোরিকশা দুর্ঘটনায় তার মৃত্যু হয়। যাত্রীবাহি সিএনজি চালিত অটোরিকশা ও মুরগীবাহী সিএনজি চালিত অটোরিকশার মুখোমুখী সংঘর্ষ হয়ে দুর্ঘটনাটি ঘটেছিল বলে জানা গেছে।

নিহত আবদুল কুদ্দুস রাউজান উপজেলার হলদিয়া ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের এয়াছিন নগর গ্রামের জাইল্লা টিলার পশিম অংশে বসবাসকারী নুরুল আবছারের ছেলে। আবদুল কুদ্দুসের মৃত্যুতে পুরো এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। 

প্রত্যক্ষদর্শীরা ও নিহতের পরিবারের সদস্যরা জানায়, চট্টগ্রাম নগরী থেকে পাসপোর্ট আনতে ঘর থেকে বের হন আবদুল কুদ্দুস। যাওয়ার পথে একটি দ্রুতগামী যাত্রীবাহী সিএনজিচালিত অটোরিকশার সঙ্গে মুরগীবাহী অটোরিকশার সংঘর্ষ হয়।  চালকসহ আরও তিনজন গুরুতর আহতাবস্থায় উপজেলার একটি বেসরকারি হাসপাতালে নেওয়া হলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক আবদুল কুদ্দুসকে মৃত ঘোষণা করেন। 

এমন দুর্ঘটনা মৃত্যুতে এলাকায় শোক নেমেছে।
 

সর্বশেষ

পাঠকপ্রিয়