Cvoice24.com

চট্টগ্রামের শ্রেষ্ঠ ওসি হলেন সীতাকুণ্ডের তোফায়েল আহমেদ

সীতাকুণ্ড প্রতিনিধি

প্রকাশিত: ২২:১৩, ২১ জানুয়ারি ২০২৩
চট্টগ্রামের শ্রেষ্ঠ ওসি হলেন সীতাকুণ্ডের তোফায়েল আহমেদ

জেলা পুলিশ সুপারের হাত থেকে পুরস্কার গ্রহণ করছেন সীতাকুণ্ডের ওসি তোফায়েল আহমেদ।

চট্টগ্রামের শ্রেষ্ঠ ওসি হিসেবে পুরস্কৃত হয়েছেন সীতাকুণ্ড থানার অফিসার ইনচার্জ (ওসি) তোফায়েল আহমেদ। শনিবার দুপুরে জেলার মাসিক আইন শৃঙ্খলা সভায় তাকে মাদক উদ্ধার, জনগণের নিরাপত্তা নিশ্চিত ও আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণে বিশেষ অবদান রাখায় এ স্বীকৃতি দেওয়া হয়। 

সভায় চট্টগ্রাম জেলার পুলিশ সুপার এসএম শফিউল্লা ওসি তোফায়েল আহমেদের হাতে সেরা ওসি সম্মাননা ক্রেস্ট ও পুরস্কার তুলে দেন। এ সময় পুলিশের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তারা ও জেলার বিভিন্ন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

জেলার মধ্যে শ্রেষ্ঠ ওসি নির্বাচিত করায় ঊর্ধ্বতন কর্মকর্তাদের ধন্যবাদ জানিয়ে সীতাকুণ্ড মডেল থানার অফিসার ইনচার্জ তোফায়েল আহমেদ বলেন, যেকোনো স্বীকৃতি কাজের গতি এবং দায়িত্ববোধ বাড়িয়ে দেয়। আমরা সবাই যদি নিজ নিজ অবস্থান থেকে দেশ ও জনগণের স্বার্থে সঠিকভাবে দায়িত্ব পালন করি তাহলে এই দেশকে আমরা বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা হিসাবে তৈরি করতে পারব। 

 ২০২২ সালের ১৩ অক্টোবর সীতাকুণ্ড মডেল থানার অফিসার ইনচার্জ হিসেবে যোগদেন তোফায়েল আহমেদ। যোগদানের পরপরই মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ও আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে বিশেষ অভিযান পরিচালনার মাধ্যমে অসংখ্য পলাতক আসামিকে গ্রেপ্তারে সক্ষম হন তিনি।

সিভয়েস/এএস

সর্বশেষ

পাঠকপ্রিয়