Cvoice24.com

পুলিশ মারা যাওয়ায় ‘আলহামদুলিল্লাহ’ লিখে পোস্ট, গ্রেপ্তার যুবক

সীতাকুণ্ড প্রতিনিধি

প্রকাশিত: ২১:৪৮, ৩০ আগস্ট ২০২৩
পুলিশ মারা যাওয়ায় ‘আলহামদুলিল্লাহ’ লিখে পোস্ট, গ্রেপ্তার যুবক

চট্টগ্রামের সীতাকুণ্ডে ট্রেনের সঙ্গে পুলিশের পিকআপ ভ্যানের সংঘর্ষে তিন কনস্টেবল মারা যান। এ ঘটনায় ‘আলহামদুলিল্লাহ’ লিখে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পোস্ট দেয় মো. বাপ্পি নামে এক যুবক। পরে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গত ২৮ আগস্ট রাতে উপজেলার সোনাইছড়ি ইউনিয়নের নিজ বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার বাপ্পি সীতাকুণ্ডের সোনাইছড়ি ইউনিয়ন যুবদলের সাধারণ সম্পাদক পদে রয়েছেন বলে জানা গেছে।

পুলিশ জানায়, গত ২৭ আগস্ট উপজেলার সলিমপুর ইউনিয়নের ফকিরহাট রেললাইন পার হওয়ার সময় পুলিশের গাড়ির সঙ্গে ট্রেনের সংঘর্ষে তিনজন পুলিশ কনস্টেবল নিহত হন। এ ঘটনায় এক এসআই ও আরও এক কনস্টেবল গুরুতর আহত হন। এই ঘটনাকে কেন্দ্র করে মো. বাপ্পি নামে এক যুবক তার ব্যক্তিগত ফেসবুক আইডি থেকে ‘আলহামদুলিল্লাহ সীতাকুণ্ডে ট্রেনের ধাক্কায় তিন পুলিশ জয় বাংলা’ লিখে পোস্ট করেন।

সীতাকুণ্ড থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তোফায়েল আহমেদ বলেন, পুলিশ কিংবা অন্য যেকোনো পেশার মানুষ মারা গেলে আলহামদুলিল্লাহ লিখে ফেসবুকে পোস্ট দেওয়া এটি অত্যন্ত হীন, উগ্র এবং জঘন্য মানসিকতার বহিঃপ্রকাশ। বাপ্পি নামে এক যুবক পুলিশ নিহতের ঘটনায় ‘আলহামদুলিল্লাহ’ লিখে ফেসবুকে পোস্ট দেয়। ওই পোস্টে কিছু সংখ্যক মানুষ বাজে মন্তব্য করেন। তবে অধিকাংশ মানুষ এই পোস্টের বিরুদ্ধে ধিক্কার জানিয়ে তাকে আইনের আওতায় আনার দাবি জানান। পরে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।

সর্বশেষ

পাঠকপ্রিয়