Cvoice24.com

গ্যারেজে আগুন লেগে ১৭ মোটরসাইকেল ছাই

কক্সবাজার প্রতিনিধি

প্রকাশিত: ১৬:৪৪, ১০ ডিসেম্বর ২০২৩
গ্যারেজে আগুন লেগে ১৭ মোটরসাইকেল ছাই

একটি মোটরসাইকেল গ্যারেজে আগুন লেগে কক্সবাজারের মহেশখালীতে গ্যারেজে থাকা গাড়িসহ ১৭ মোটরসাইকেল পুড়ে ছাই হয়ে গেছে। এ সময় গ্যারেজে থাকা অন্য মালামালও পুড়ে যায়।

রোববার (১০ ডিসেম্বর) দিবাগত রাত ৩টার দিকে কক্সবাজারের মহেশখালীর বড়মহেশখালী ইউনিয়নের মধুয়ার ডেইল গ্রামে মোটর সাইকেল গ্যারেজে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

গ্যারেজ মালিক কাইছারের বাড়ি উপজেলার কুতুবজোম ইউনিয়নের মেহেরিয়া পাড়া গ্রামে। তিনি ওই গ্রামের মো.ছাবেরের ছেলে।

গ্যারেজের মালিক মুহাম্মদ কাইছার বলেন, ‘সারাদিন কাজ করে রাতে গ্যারেজ বন্ধ করে বাড়িতে চলে যাই। রাতে গ্যারেজের পাশের লোকজন ফোন করে আগুন লাগার বিষয়টি জানান। দ্রুত বাড়ি থেকে এসে দেখি দুই কক্ষের গ্যারেজটি সম্পূর্ণই পুড়ে গেছে।

আর.ওয়ান-৫, ইয়ামাহা, পালসার, ডিসকভার, টিভিএসসহ বিভিন্ন ব্রান্ডের ১৭টি মোটর সাইকেল গ্যারেজে ছিল। গ্যারেজের যন্ত্রপাতি ও মালামালের সাথে সব গাড়ি পুড়ে গেছে। এতে তার ২৫ লাখের অধিক ক্ষতি হয়েছে বলে জানিয়েছেন ভূক্তভোগী কাইছার।

সমিতির ঋণ ও ধারদেনা করে তিনি গ্যারেজ খুলেছিলেন জানিয়ে কাইছার আরও বলেন, ‘গ্যারেজের আয় দিয়ে সমিতির কিস্তি ও দেনার টাকা পরিশোধ করছিলাম। এখন আয়ের উৎসটিই পুড়ে গেল। এখন কিভাবে কিস্তি ও দেনা শোধ করব, আর মোটর সাইকেল মালিকদের কি জবাব দেব বুঝতে পারছি না।’

এ বিষয়ে মহেশখালী ফায়ার সার্ভিস অফিসের টিম লিডার রাম প্রসাদ দাশ বলেছেন, ‘গ্যারেজের সামনের বৈদ্যুতিক খুঁটিতে আগুন ধরে যায়। সেটিই গ্যারেজে আগুনের সূত্রপাত বলে ধারণা করা হচ্ছে।’

সর্বশেষ