Cvoice24.com

কক্সবাজারে মাছের ঘেরের পাশে মিলল দুই মরদেহ

কক্সবাজার প্রতিনিধি

প্রকাশিত: ১৬:৪৪, ১৭ মে ২০২৪
কক্সবাজারে মাছের ঘেরের পাশে মিলল দুই মরদেহ

কক্সবাজার সদর উপজেলার খুরুশকূল ইউনিয়নের আশ্রয়ণ প্রকল্প সংলগ্ন মৎস্য ঘেরের পাশ থেকে দুই যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (১৭ মে) দুপুর ১২টার দিকে মনুপাড়া শামশুল হুদার মৎস্য ঘেরের পাশে বাঁধের ওপর থেকে মরদেহ দুইটি উদ্ধার করা হয়।

নিহতরা হলেন— কক্সবাজার সদরের খুরুশকূল ইউনিয়নের মনুপাড়ার বাসিন্দা জামাল হোসেনের ছেলে আব্দুল খালেক (২৫) এবং একই এলাকার আবু তাহেরের ছেলে মো. ইয়াছিন আরাফাত (২৪)। তারা দুইজনই পেশায় জেলে।

নিহত ইয়াছিনের বাবা আবু তাহের জানান, বৃহস্পতিবার রাত ১০টার দিকে বাড়ি থেকে বের হয়ে পরে আর বাড়ি ফেরেনি। শুক্রবার সকালে সম্ভাব্য বিভিন্ন স্থানে খোঁজাখুঁজির পরও সন্ধান পাননি। পরে মনুপাড়াস্থ একটি মৎস্য ঘেরের পাশে তার মরদেহ পড়ে থাকার খবর দেয় স্থানীয়রা। 

বিষয়টি নিশ্চিত করে কক্সবাজার সদর থানার ওসি মো. রাকিবুজ্জামান জানান, সকালে সদরের খুরুশকূল ইউনিয়নের মনুপাড়ায় জনৈক শামশুল হুদার মৎস্য ঘেরের পাশে দুই ব্যক্তির মরদেহ পড়ে থাকার খবর দেয় স্থানীয়রা। পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মৎস্য ঘেরের বাঁধের ওপর উপুড় অবস্থায় দুইজনের মরদেহ উদ্ধার করা হয়।

তিনি আরও জানান, নিহতদের শরীরে আঘাতের কোনো চিহ্ন নেই। তবে বৈদ্যুতিক শকের মত পোড়া ক্ষত রয়েছে। প্রাথমিকভাবে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে মৃত্যু হয়েছে বলে ধারণা করা হচ্ছে। মৃত্যুর রহস্য উদঘাটনে পুলিশ কাজ করছে।

নিহতদের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে-যোগ করেন পুলিশের এই কর্মকর্তা।

 

সর্বশেষ

পাঠকপ্রিয়