Cvoice24.com

টেকনাফে ৩ যুবককে অপরহণ

কক্সবাজার প্রতিনিধি

প্রকাশিত: ২১:৪৩, ২৪ মে ২০২৪
টেকনাফে ৩ যুবককে অপরহণ

কক্সবাজারের টেকনাফ বাহারছড়া ইউনিয়নে ঝর্না দেখতে গিয়ে দুই ভাইসহ তিনজনকে অপহরণ করেছে দুর্বৃত্তরা। শুক্রবার (২৪ মে) দুপুরে ইউনিয়নের নোয়াখালী পাড়ার বাগঘোনা বাজারস্থ ঝর্না দেখতে গেলে এ ঘটনা ঘটে। এসময় অপহরণকারীদের কবল থেকে রক্তাক্ত অবস্থায় ফয়জুল কবির রিয়াদ (৩৩) একজন পালিয়ে এসেছেন। তাকে আশংকাজনকভাবে কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।  

অপহৃত অন্য দুইজন হলেন— রিজওয়ান ও রিদুয়ান। এদের মধ্যে পালিয়ে আসা রিয়াদ ও অপহৃত রিজওয়ান আপন ভাই। তাদের বাড়ি চট্টগ্রামের সাতকানিয়া উপজেলার পূর্ব রুপকানিয়া এলাকায়। তাদের বাবার নাম মোস্তাক আহমদ, তিনি টেকনাফ আবু হানিফ মার্কেটের ‘ইত্যাদি ইলেকট্রিক এন্ড লাইব্রেরি’র মালিক। 

অপহরণের কবল থেকে ফিরে আসা ফয়জুল কবির রিয়াদ জানান, আমাদের দোকানের কর্মচারী রিদুয়ান ঝর্না দেখতে যাওয়ার কথা বলে আমরা দুই ভাইকে তাদের এলাকায় নিয়ে যায়। পরে পাহাড়ে কিছু দূর্বৃত্ত এসে আমাদেরকে অপহরণ করে নিয়ে যায়। এসময় আমি সুযোগ পেয়ে আহতাবস্থায় পালিয়ে আসি। আমার ছোটভাই রিজওয়ানসহ কর্মচারী রিদুয়ান দুজনই অপহরণকারীদের হাতে জিম্মি। তবে আমার ধারণা, দোকানের কর্মচারী রিদুয়ানের এ ঘটনার সাথে সম্পৃক্ততা রয়েছে।

স্থানীয় ইউপি সদস্য মো. ইলিয়াস ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, তিনজনের অপহরণের খবর পেয়েছি, স্থানীয় এক যুবকের যোগসাজশে নোয়াখালী পাড়া ঝর্না দেখতে যাওয়ার কথা বলে তাদেরকে পাহাড়ের দিকে নিয়ে যায়, শুনেছি একজন রক্তাক্ত অবস্থায় পালিয়ে এসেছে।

বাহারছড়া তদন্ত কেন্দ্রের ইনচার্জ মো. ছমিউদ্দিন জানান, নোয়াখালী পাড়া এলাকার স্থানীয় যুবক রিদুয়ানের দাওয়াতে এসে দুই ভাই সহ তিনজনকে অপহরণ করে দুর্বৃত্তরা। এর মধ্যে একজন ফিরে আসলেও অপর দুইজনকে অপহরণ করেছে বলে শুনেছি, তাদের উদ্ধারে পুলিশের অভিযান চলমান রয়েছে।
 

সর্বশেষ

পাঠকপ্রিয়