Cvoice24.com

ছাত্রলীগ নেতা জুয়েল খুনের আসামি গ্রেপ্তার

সিভয়েস প্রতিবেদক

প্রকাশিত: ১৯:১৬, ১১ ডিসেম্বর ২০২৩
ছাত্রলীগ নেতা জুয়েল খুনের আসামি গ্রেপ্তার

মিরসরাইয়ের ছাত্রলীগ নেতা জিয়াউল হাসান ওরফে জুয়েল হত্যা মামলার প্রধান আসামি হাজী আবুল বশরকে (৬০) গ্রেপ্তার করেছে র‌্যাব।

রবিবার (১০ ডিসেম্বর) নগরের বন্দর থানার কাজী পাড়া এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। 

গ্রেপ্তার আবুল বশর মিরসরাই উপজেলার রাজাপুর গ্রামের মৃত জালাল আহম্মদের ছেলে। নিহত জিয়াউল হাসান জুয়েল (২২) মিঠানালা ইউনিয়নের হাদিমুছা এলাকার মো. আলমগীর হোসেনের ছেলে। তিনি ছাত্রলীগের সক্রিয় কর্মী ছিলেন।

র‍্যাব জানায়, কিছুদিন আগে নিহত জুয়েলের সাথে তুচ্ছ বিষয়কে কেন্দ্র করে স্থানীয় আবুল বশর এবং তার অন্যান্য সহযোগীদের সাথে বাকবিতণ্ডা হয়। গত ২৯ নভেম্বর রাত সাড়ে ৯টার দিকে স্থানীয় এক দোকানে চা খাচ্ছিলেন জুয়েল। ওই সময়ে অস্ত্রশস্ত্র নিয়ে জুয়েলের ওপর হামলে পড়ে আবুল বশরসহ অন্যান্যরা। এ সময় তারা জুয়েলের শরীরের বিভিন্ন জায়গায় কুপিয়ে জখম করে এবং বাম পা কুপিয়ে বিচ্ছিন্ন করে ফেলে। মৃত্যু নিশ্চিত করার পর জুয়েলের মরদেহ রাস্তার পাশে পানিতে ফেলে পালিয়ে যায় তারা।

র‍্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (জনসংযোগ) মো. নুরুল আবছার বলেন, ওই হত্যার ঘটনায় নিহতের বাবা বাদী হয়ে ৪ জনের নাম উল্লেখ করে মিরসরাই থানায় একটি হত্যা মামলা দায়ের করে। গতকাল (রবিবার) বন্দর থানার কাজী পাড়া এলাকায় অভিযান চালিয়ে মামলার প্রধান আসামিকে গ্রেপ্তার করা হয়। জিজ্ঞাসাবাদে তিনি হত্যাকাণ্ডে জড়িত থাকার কথা স্বীকার করেছেন। 

তিনি আরও জানান, গ্রেপ্তার আসামির বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য তাকে মিরসরাই থানায় হস্তান্তর করা হয়েছে।

সর্বশেষ