সাতকানিয়া-লোহাগাড়া সাংবাদিক ফোরামের নতুন কমিটি

সিভয়েস২৪ ডেস্ক

প্রকাশিত: ২০:৩২, ২৮ এপ্রিল ২০২৪
সাতকানিয়া-লোহাগাড়া সাংবাদিক ফোরামের নতুন কমিটি

চট্টগ্রামে নগরে কর্মরত সাতকানিয়া-লোহাগাড়া উপজেলার সাংবাদিকদের সংগঠন ‘সাতকানিয়া-লোহাগাড়া সাংবাদিক ফোরাম’ এর আনন্দ সম্মিলন ও সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। 

রবিবার (২৮ এপ্রিল) পটিয়ার ‘উত্তরসূরী রিসোর্টে’ ওই সভায় আগামী দুই বছরের জন্য ১৩ সদস্যবিশিষ্ট নতুন কমিটি গঠন করা হয়।

ফোরামের সভাপতি ও চট্টগ্রাম প্রতিদিন সম্পাদক হোসাইন তৌফিক ইফতিখারের সভাপতিত্বে সভায় সর্বসম্মতিক্রমে প্রতিদিনের বাংলাদেশের বিশেষ প্রতিনিধি ও চট্টগ্রাম ব্যুরোপ্রধান এস এম রানাকে সভাপতি এবং দ্য বিজনেস স্ট্যান্ডার্ডের সিনিয়র স্টাফ করেসপন্ডেন্ট ওমর ফারুককে সাধারণ সম্পাদক করে নতুন কমিটি ঘোষণা করা হয়। 

কমিটির অন্য কর্মকর্তারা হলেন— সহ-সভাপতি মিজানুল ইসলাম ও সরওয়ার আমিন বাবু, যুগ্ম সাধারণ সম্পাদক ইফতেখার ফয়সাল, সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান, অর্থ সম্পাদক সরওয়ার কামাল, দপ্তর সম্পাদক মো. মিজানুর রহমান, প্রচার সম্পাদক মিনহাজুল ইসলাম, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক জয়া শর্মা এবং নির্বাহী সদস্য সুজন আচার্য্য, শরীফুল ইসলাম রুকন ও নবাব মিয়া।
 
বিদায়ী সভাপতি হোসাইন তৌফিক ইফতিখার বলেন, ‘নাড়ির টানে এই সংগঠন প্রতিষ্ঠা করা হয়েছে। আমরা এলাকার উন্নয়নে কাজ করব। এলাকায় অপরাধ দমনে কলম ধরবো। সবমিলিয়ে এলাকা ভালো থাকলে আমরাও ভালো থাকবো।’

বিদায়ী সাধারণ সম্পাদক মিজানুল ইসলাম বলেন, ‘আগামী দিনে সবাই মিলে যার যার অবস্থান থেকে সংগঠন ও এলাকার জন্য আরো ভালো কিছু করার চেষ্টা করতে হবে।’

সর্বশেষ

পাঠকপ্রিয়