Cvoice24.com

বিশ্বকাপের দল ঘোষণা মঙ্গলবার

সিভয়েস২৪ ডেস্ক

প্রকাশিত: ১৬:৫৪, ১৩ মে ২০২৪
বিশ্বকাপের দল ঘোষণা মঙ্গলবার

ঘনিয়ে আসছে টি-টোয়েন্টি বিশ্বকাপের আসরের। এরই মধ্যে অংশগ্রহণকারী দেশগুলো নিজেদের বিশ্বকাপ স্কোয়াড ঘোষণা করলেও চুপ রয়েছে বাংলাদেশ। জিম্বাবুয়ে সিরিজ শেষ হওয়ার পর সোমবার (১৩ মে) বিশ্বকাপ দল ঘোষণা করা হবে-এমনটি আশা করেছিল সবাই। তবে শেষমেষ জানা গেছে আগামীকাল মঙ্গলবার ঘোষণা করা হবে বাংলাদেশের বিশ্বকাপ স্কোয়াড। বিসিবির নির্বাচক হান্নান সরকার গণমাধ্যমকে এমনটিই জানিয়েছেন।

মুঠোফোনে এই নির্বাচক বলেন, ‘আজ আর দল ঘোষণা করা হচ্ছে না। মঙ্গলবার দুপুর ১২টা থেকে সাড়ে ১২টার মধ্যে ঘোষণা করা হবে।’

জানা গেছে, মূলত রবিবার দুপুরের পর স্কোয়াড ঘোষণার কথা ছিল। দল ঘোষণার জন্য প্রস্তুত ছিলেন নির্বাচকরাও। কিন্তু অপেক্ষা বাড়িয়েছে তাসকিনের চোট। 
পাঁজরের চোট পেয়ে তাসকিনের বিশ্বকাপের সম্ভাবনায় উঁকি দিয়েছে কালো মেঘ। রবিবার তার স্ক্যান করানো হয়েছে। সেই রিপোর্টটা পাবার কথা সোমবার সকালে। এ কারণেই দ্বিধায় বাংলাদেশ ক্রিকেট বোর্ড।

‘এরইমধ্যে তার রিপোর্টের কপি পাঠানো হয়েছে যুক্তরাষ্ট্রে। পরবর্তীতে সেখানকার চিকিৎসকদের মতামতের ভিত্তিতে নেওয়া হবে চূড়ান্ত সিদ্ধান্ত। যদি তাসকিনের স্ক্যান রিপোর্টের খবর নেতিবাচক আসে তাহলে ভাবতে হবে অন্য কাউকে নিয়েও। সব মিলিয়ে শেষ মুহূর্তে এসে কিছুটা বিপাকে ক্রিকেট বোর্ড।

এদিকে ১৫ মে রাতে বিশ্বকাপের জন্য দেশ ছাড়বে বাংলাদেশ দল। এর মধ্যে সময় আছে মাত্র একদিন। এখনও দলীয় ফটোশুটসহ সবই বাকি। তাই যে কোনো সময় ঘোষণা হতে পারে বিশ্বকাপের স্কোয়াড।

প্রসঙ্গত, যুক্তরাষ্ট্র ও ওয়েস্ট ইন্জিজের মাটিতে আগামী ২ জুন থেকে শুরু হচ্ছে টি-টোয়েন্টি বিশ্বকাপ। 

সর্বশেষ

পাঠকপ্রিয়