Cvoice24.com

স্বর্ণ চুরি করে বিদেশ পালানোর পথে দোকান কর্মচারী ধরা

সিভয়েস২৪ প্রতিবেদক

প্রকাশিত: ১৮:৪৬, ২২ মে ২০২৪
স্বর্ণ চুরি করে বিদেশ পালানোর পথে দোকান কর্মচারী ধরা

স্বর্ণ চুরির অভিযোগে এক দোকান কর্মচারীকে গ্রেপ্তার করেছে পুলিশ। চন্দন ধর (৪৪) নামে ওই দোকান কর্মচারী নগরের নিউ মার্কেট এলাকার বিপনী বিতানের কর্মচারী। দোকানের ২২ ভ‌রি স্বর্ণালংকার চু‌রি করে বিদেশে পালানোর সময় ঢাকার এয়ারপোর্ট এলাকা তাকে গ্রেপ্তার করা হয়েছে বলে জানিয়েছে কোতোয়ালী থানা পুলিশ। 

গ্রেপ্তার চন্দন ধর (৪৪) চট্টগ্রামের রাঙ্গু‌নিয়ার মধ্য বেতাগী বনিক পাড়া ৩ নম্বর ওয়ার্ডের ৭ নম্বর বেতাগী ইউনিয়নের গৌরাঙ্গ চন্দ্র ধরের ছেলে। 

পুলিশ জানায়, চৌধুরী জুয়েলার্স নামের দোকানের কর্মচারী ছিলেন চন্দন ধর। গত ২৩ মার্চ দোকানের কর্মচারী চন্দন ধরসহ দোকানের অন্যান্য কর্মচারী মালিকের অজান্তে বিভিন্ন দফায় ৬টি স্বর্ণের নেকলেস চুরি করে পালিয়ে যায়। যার ওজন ২২ ভরি। পরবর্তীতে গত ২ এপ্রিল দোকানের মা‌লিক কাঞ্চন মল্লিক (৬৫) কোতোয়ালী থানায় লি‌খিত অভিযোগ করেন। পরবর্তীতে থানা পু‌লিশ তথ্য প্রযুক্তির সাহায্যে বিদেশে পালানোর সময় আসামি চন্দন ধরকে ঢাকা এয়ারপোর্ট এলাকা থেকে গ্রেপ্তার করে। 

এ বিষয়ে কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম ওবায়েদুল হক বলেন, পু‌লি‌শি জিজ্ঞাসাবাদে আসামির দেওয়া তথ্যের ভি‌ত্তিতে কোতোয়ালী থানাধীন হাজারী গলি এবং হাটহাজারী থানাধীন মদুনা ঘাট এলাকায় অভিযান চালিয়ে সর্বমোট ১৪ ভরি ৪ আনা স্বর্ণালংকার উদ্ধার করা হয়েছে।

সর্বশেষ

পাঠকপ্রিয়