Cvoice24.com

নাতির লাশ মিলেছে, এখনো নিখোঁজ নানি

কাপ্তাই প্রতিনিধি, রাঙ্গুনিয়া থেকে

প্রকাশিত: ১৭:৫৫, ১১ জুন ২০২৪
নাতির লাশ মিলেছে, এখনো নিখোঁজ নানি

চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় খাল পার হওয়ার সময় ভেসে যাওয়া নাতির লাশ মিলেছে। এখনো নিখোঁজ নানি।

মঙ্গলবার (১১ জুন) বিকেলে দক্ষিণ খন্ডলিয়াপাড়া ইছামতী খাল নাতির লাশ উদ্ধার করা হয়। সোমবার (১০ জুন) বেলা ১২টার দিকে উপজেলার রাজানগর ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের শিয়ালবুক্কা গ্রামের শিয়ালবুক্ক খালে এ ঘটনা ঘটে। 

উদ্ধার হওয়া শিশু হলেন মোহাম্মদ ইসমাইল। নিখোঁজ রয়েছেন বৃদ্ধা নানী রোকেয়া বেগম (৫০)। রোকেয়া বেগম শিয়ালবুক্কা গ্রামের আবদুল জলীলের স্ত্রী। অন্যদিকে তার নাতি পার্বত্য এলাকার মাইনী বাড়ি হলেও থাকেন নানার বাড়িতে। তার বাবার নাম মোহাম্মদ হোসেন।

ফায়ার সার্ভিসের রাঙ্গুনিয়া স্টেশন কর্মকর্তা কামরুজ্জামান সুমন বলেন, নিখোঁজের পর তাদের উদ্ধার অভিযান চালানো হয়েছে। সেদিন তাদের পাওয়া যায়নি। আজ জানলাম শিশুটিকে মৃত অবস্থায় পাওয়া গেছে।

স্থানীয় সুত্রে জানা গেছে, শিয়ালবুক্কা গ্রামের খালের অপর পাড়ে খীলাটিলা নামক জায়গায় নিখোঁজ রোকেয়া বেগমের খামার রয়েছে। সেখানে তার গৃহপালিত গরুকে কুকুর আক্রমণ করেছে এমন খবরে নাতি ও তার এক প্রতিবেশীকে নিয়ে খামারে যাচ্ছিলেন। যাওয়ার পথে তীব্র বৃষ্টি উপেক্ষা করে শিয়ালবুক্কা খাল পায়ে হেঁটে পার হওয়ার চেষ্টা করেন তারা। এসময় বৃষ্টিতে পাহাড়ি ঢলে খালের তীব্র স্রোতের কবলে পড়েন তারা তিনজনেই। একজন কোনরকম উঠে আসতে পারলেও নানি-নাতি স্রোতের টানে ভেসে যায়। 
 

সর্বশেষ

পাঠকপ্রিয়