চন্দনাইশে অটোরিকশাকে চাপা দিল ট্রাক, নিহত ১

চন্দনাইশ প্রতিনিধি

প্রকাশিত: ১৬:৩৯, ৫ মে ২০২৪
চন্দনাইশে অটোরিকশাকে চাপা দিল ট্রাক, নিহত ১

চট্টগ্রামের চন্দনাইশে মিনিট্রাকের চাপায় পেচু মিয়া (৫২) নামে এক ব্যক্তি নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আবুল কালাম ও আলিফ নামে আরও ২জন। তাদের হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রবিবার (৫ মে) সকাল সাড়ে আটটার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের গাছবাড়িয়া সড়ক ভবন এলাকায় এ দুর্ঘটনা ঘটে। 

নিহত পেচু মিয়া আনোয়ার উপজেলার বারখাইন ইউনিয়নের ৬নং ওয়ার্ড বাদামতলের মৃত আলী আহমদের ছেলে। আহত হয়েছেন অটোরিকশাচালক আবুল কালাম ও যাত্রী আলিফ। এ প্রতিবেদন লেখা অবধি তাদের ঠিকানা জানা যায়নি।  

প্রত্যক্ষদর্শীরা জানায়, রবিবার সকাল সাড়ে আটটার দিকে গাছবাড়িয়া কলেজ গেট থেকে বদুরপাড়া রাস্তার মাথায় যাওয়ার উদ্দেশ্যে একটি সিএনজিচালিত অটোরিকশায় উঠেন পেচু মিয়া। অটোরিকশাটি গাছবাড়িয়া নতুন কলেজ গেটের পার্শ্বে সড়ক ভবন এলাকায় পৌঁছালে কক্সবাজারমুখী একটি মিনিট্রাক (নং বরিশাল- ড ১১-০২৩৪)  অটোরিকশাটিকে চাপা দেয়। 

এসময় গাড়িতে থাকা পেচু মিয়া (৫২) ঘটনাস্থলে নিহত হন। আহত হন অটো রিকশাচালক আবুল কালাম ও যাত্রী আলিফ। তাদের উদ্ধার করে চন্দনাইশ বিজিসি ট্রাস্ট মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে প্রাথমিক চিকিৎসা শেষে  কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। 
 
দোহাজারী হাইওয়ে থানার ওসি খান মো. এরফান বিষয়টি নিশ্চিত করে বলেন, সড়ক দুর্ঘটনায় নিহত এক ব্যক্তির মরদেহ উদ্ধার করা হয়েছে। মিনিট্রাকটি জব্ধ করে দোহাজারী হাইওয়ে থানায় রাখা হয়েছে। তবে ড্রাইভার ও হেলপার পালিয়ে গেছে। এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।

সর্বশেষ

পাঠকপ্রিয়