Cvoice24.com

কানে ভিন্ন লুকে মুগ্ধতা ছড়াচ্ছেন ভাবনা

সিভয়েস২৪ ডেস্ক

প্রকাশিত: ১৫:২২, ১৮ মে ২০২৪
কানে ভিন্ন লুকে মুগ্ধতা ছড়াচ্ছেন ভাবনা

শিল্পের শহর ফ্রান্সে বসেছে বৈশ্বিক চলচ্চিত্রের সম্মানজনক আসর কান চলচ্চিত্র উৎসব। মঙ্গলবার (১৪ মে) থেকে শুরু হয়েছে চলচ্চিত্র উৎসবের ৭৭তম আসর। এ আসরে গিয়েছেন ছোট পর্দার অভিনেত্রী আশনা হাবিব ভাবনা। তবে কোনো ছবি নিয়ে নয়, ‘ভয়ংকর সুন্দর’ অভিনেত্রী সেখানে হাজির হয়েছেন নিজ উদ্যোগে। তবে এরই মধ্যে নিজেকে আলাদাভাবে জানান দিতে কানসৈকতে একেকদিন একেক ডিজাইনের নজরকাড়া পোশাক পরে হাজির হচ্ছেন তিনি। সেই ধারাবাহিকতায় ভিন্ন ভিন্ন লুকে মুগ্ধতা ছড়ানো ড্রেসে মোহনীয় রূপে ধরা দিলেন ভাবনা। 

এদিকে সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করা ছবিতে ভাবনা ভিন্ন ভিন্ন লুকে মুগ্ধতা ছড়ানোর পাশাপাশি নেটিজেনদের অবাকও করছেন। একটাতে দেখা যাচ্ছে নতুন সংযোজনে হিসেবে সোনালি মেরুনের বেনারসি কাতান মিডিতে নিজেকে ছাড়িয়ে গেছেন ভাবনা। আরেকটিতে কাক থিমে নকশা করা পোশাক পরে সবাইকে চমকে দিলেন এই অভিনেত্রী।

সামাজিক যোগাযোগমাধ্যমে নতুন এই পোশাকে ছবি প্রকাশের পর ভাবনার প্রশংসায় পঞ্চমুখ ভক্তরাও। কেউ বলছেন, নান্দনিক! ঝলসে দিয়েছো চারদিক! মুগ্ধতা জানালাম। আরেক ভক্ত বললেন, আমি আশা করি আপনার আনন্দ এবং হাসিতে ভরা একটি দুর্দান্ত সময় কাটবে। মুহূর্তগুলোকে লালন করুন এবং সুন্দর স্মৃতি তৈরি করুন।

ঢাকাই ছবির নায়িকা তমা ভালবাসার ইমোজি দিয়ে লিখেছেন ‘এত সুন্দর হইও না আশনা হাবিব ভাবনা’। ফারহানা চৌধুরী নামে আরেক জন লিখেছেন, ‘অপূর্ব সেই রকম লাগছে মাশাল্লাহ’।  

কানে এ যাওয়া প্রসঙ্গে ভাবনা বলেন, ‘আমার কাছে এটা স্বপ্ন সত্যি হওয়ার মতো ঘটনা। অনেক দিনের ইচ্ছা ছিল কান উৎসবে আসার। নিজের চেষ্টায় আমি যে এখানে আসতে পেরেছি এটাই অনেক বড় পাওয়া। কোনো ছবি নিয়ে আসতে পারলে অনেক ভালো লাগত। তবে অভিনেত্রী হিসেবে এখানে যে আসতে পেরেছি এটা অনেক আনন্দের।

তিনি বলেন, আমার এ আসার পেছনে কাউকে ধন্যবাদ দিতে হবে না। এ কারণে আমি গর্বিত। আবেদন করার পর সব কাগজপত্র দেখে আমাকে দক্ষিণ এশিয়ার একজন অভিনেত্রী হিসেবে উৎসবে অংশ নেওয়ার জন্য আমন্ত্রণ জানানো হয়।

প্রসঙ্গত, কান চলচ্চিত্র উৎসব চলবে আগামী ২৫ মে পর্যন্ত। ততদিন পর্যন্ত ভাবনাকে সেখানেই হয়ত দেখা যাবে নিত্য নতুন সব পোশাকে।

সর্বশেষ

পাঠকপ্রিয়