Cvoice24.com

বাড়ির পুকুরপাড়ে মিলল বৃদ্ধের পোড়া দেহ 

পটিয়া প্রতিনিধি

প্রকাশিত: ১০:৫০, ১৭ সেপ্টেম্বর ২০২৩
বাড়ির পুকুরপাড়ে মিলল বৃদ্ধের পোড়া দেহ 

শনিবার দুপুরে বাড়ি থেকে বের হওয়ার পর দিন গড়িয়ে রাত এলেও তিনি ঘরে ফিরে না আসায় খুঁজতে শুরু করে পরিবার। সম্ভাব্য বিভিন্ন স্থানে খোঁজাখোঁজির শনিবার রাত দশটার দিকে নিহতের বাড়ির পুকুর পাড়ে লাশ দেখতে পান স্থানীয়রা। লাশটি ছিল পুড়ে ঝলসে যাওয়া।  ঘটনাটি 
চট্টগ্রামের পটিয়ার। 

শনিবার (১৬ সেপ্টেম্বর) রাত ১০টার দিকে পটিয়া পৌর এলাকার ৯ নম্বর ওয়ার্ড থেকে লাশটি উদ্ধার করেছে পুলিশ। 

নিহতের নাম মনির আহমদ (৭০)। তিনি পৌরসভার উত্তর গোবিন্দারখীল ইঞ্জিনিয়ার নুরুল আলম চৌধুরীর বাড়ির মৃত আবদুর রশীদের ছেলে। 

স্থানীয়রা বলছেন, বৃদ্ধ মনির আহমদ প্রতিদিন রাতে বিলে মাছ ধরার জন্য জাল বসাতেন। নিহক বৃদ্ধের পোড়া দগ্ধ লাশ বোঝা যাচ্ছে না এটি আগুনে পোড়া না কোন দাহ্য ক্যামিকেলে ঝলসে গেছে! 

পটিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) প্রিটন সরকার বলেন, পৌরসভার ৯ নম্বর ওয়ার্ড থেকে দগ্ধ এক বৃদ্ধের লাশ উদ্ধার করা হয়েছে। আমরা ঘটনাস্থলে এসে স্থানীয়দের সাথে কথা বলে জানার চেষ্টা করছি। লাশটির সুরতহাল রিপোর্ট তৈরি করা হয়েছে। সকালে ময়নাতদন্তের জন্য চট্রগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

এর আগে ১৪ সেপ্টেম্বর উপজেলার ধলঘাট ইউনিয়নের মুকুটনাইট বাজারের সড়কের পাশ থেকে বিছানার বেডশিট ও কম্বল মোড়ানো রক্তাক্ত অবস্থায় এক আদিবাসী তরুণীর লাশ উদ্ধার করে পটিয়া থানা পুলিশ। ঠিক একদিন পর বৃদ্ধের ঝলসানো লাশ উদ্ধার হওয়ায় এলাকায় সাধারণ মানুষের মাঝে চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

সর্বশেষ

পাঠকপ্রিয়