বালিশে বুক ঢেকে হোটেল থেকে বের হলেন ব্রিটনি স্পিয়ার্স

সিভয়েস২৪ ডেস্ক

প্রকাশিত: ১২:২৩, ৪ মে ২০২৪
বালিশে বুক ঢেকে হোটেল থেকে বের হলেন ব্রিটনি স্পিয়ার্স

প্রেমিকের সঙ্গে ঝগড়ার পর হোটেল থেকে অর্ধনগ্ন অবস্থায় ধরা দিলেন জনপ্রিয় মার্কিন গায়িকা ও অভিনেত্রী ব্রিটনি স্পিয়ার্স। উন্মুক্ত শরীরে এলোমেলো চুলে চোখেমুখে চাপা কান্নার অভিব্যক্তি নিয়ে হোটেল থেকে বের হচ্ছেন তিনি। এমনই এক ভিডিও ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগমাধ্যমে। যেখানে দেখা যায় শিল্পীর শরীরে কেবল একটি চাদর কোনোরকমে জড়ানো ছিল। আর বুকে চেপে রাখা ছিল একটি বালিশ। পরনে ছিল অন্তর্বাস। ব্রিটনিকে এমন অবস্থায় দেখে তার ভক্ত-অনুরাগীরা হতবাক।

যুক্তরাষ্ট্রভিত্তিক সংবাদমাধ্যমের এক প্রতিবেদনে জানা যায়, প্রেমিকের সঙ্গে ঝগড়ার পর যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ার একটি হোটেল থেকে অর্ধনগ্ন অবস্থায় এভাবেই বের হয়ে যান ব্রিটনি। 

এদিকে গণমাধ্যমকে বিষয়টি জানানোর জন্য নিজের মাকে দোষারোপ করেছেন এই তারকা। শুধু তাই নয়, নিজের ইনস্টাগ্রামে একটি পোস্ট দিয়েছেন ব্রিটনি। ক্যাপশনে লিখেছেন, আমি জানি না বিষয়টি আপনাদের সঙ্গে ভাগ করে নেওয়ার প্রয়োজনীয়তা। ধারণা করছি, আমি একজন নারী এবং আমার পিরিয়ড চলছে।

ব্রিটনি তার ইনস্টাগ্রামে শুক্রবার একটি ভিডিও পোস্ট করে লেখেন, গত রাতে আমার গোড়ালিতে মোচড় লেগেছিল, প্রমাণ রাখার জন্য এটি দেখাচ্ছি। এটা খুব খারাপ। বসার ঘরে বোকারমতো লাফানোর সময়ে পড়ে যাই, তারপর এটা ঘটে। বেআইনিভাবে প্যারামেডিকদের একটি টিম আমার দরজায় আসে। এর আগে তারা কখনো আমার দরজায় আসেনি। আমি মনে করি, হেনস্তার শিকার হয়েছি। আমি বুস্টন যাচ্ছি।

নিজের মাকে দোষারোপ করে ভিডিওর ক্যাপশনে ব্রিটনি লেখেন, আমি জানি, মা জড়িত ছিলেন। আমি তার সঙ্গে গত ৬ মাস ধরে কথা বলি না। এ ঘটনার পর এবং খবর প্রকাশের আগে মা ফোন করেছিলেন। আমি তাকে সহ্য করতে পারি না। সত্যি বলছি, এটা বলতে আমি পরোয়া করি না।

সর্বশেষ

পাঠকপ্রিয়