বাবা হচ্ছেন জাস্টিন বিবার 

সিভয়েস২৪ ডেস্ক

প্রকাশিত: ১৬:৫৪, ১০ মে ২০২৪
বাবা হচ্ছেন জাস্টিন বিবার 

জাস্টিন বিবার বাবা হচ্ছেন? এর পূর্বেও একাধিকবার গুঞ্জন শোনা গেছে। পরবর্তীতে তা হাওয়ায় মিলিয়ে যায়। এবার সত্যি সত্যি জাস্টিন ও হেইলির সুখের সংসারে আসতে চলেছে নতুন সদস্য। 

বাবা হওয়ার সংবাদটি নিজেই আনুষ্ঠানিকভাবে ঘোষণা করলেন পপতারকা। স্ত্রীর বেবিবাম্পের ছবি পোস্ট করে ভক্ত অনুরাগীদের দিলেন সুখবর। তাতেই নিশ্চিত করে বলা যায় এবার আর গুঞ্জন নয়। বাবা হতে চলেছেন কানাডিয়ান বিশ্বখ্যাত পপ তারকা জাস্টিন বিবার। হেইলি বিবারের মা হওয়ার গুঞ্জন এবার সত্যি হতে চলেছে। শুধু তাই নয়, বাবা হওয়ার খুশিতে আবারও খ্রিস্টান সংস্কৃতি মতে, ফাদারের সামনে বিয়ে করলেন জাস্টিন ও হেইলি।

একসময় বহুল আলোচিত ছিল জাস্টিন বিবার ও আরেক পপতারকা সেলেনা গোমেজের প্রেমের সম্পর্ক। দীর্ঘ ৮ বছরের সম্পর্কের পর বিচ্ছেদ হয় তাদের।

তারপরই ২০১৮ সালে মার্কিন মডেল হেইলির সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন জাস্টিন। তবে এ খবর কেউই প্রকাশ্যে আনেননি। এরপর বিয়ের চার বছর পূর্তিতে তাঁদের বিবাহের কথা স্বীকার করেন এ তারকা জুটি। আর বিয়ের ৬ বছর পর পিতৃত্বের স্বাদ পেতে যাচ্ছেন জাস্টিন।

জাস্টিন প্রসঙ্গে এক সাক্ষাৎকারে হেইলি জানিয়েছিলেন, জাস্টিনের সঙ্গে তাঁর বোঝাপড়া খুব ভাল। দাম্পত্যজীবনে সুখের সংসার করছেন তাঁরা। 

গোমেজ ভক্তদের দাবি, সেলেনা গোমেজের কাছ থেকে জাস্টিনকে ছিনিয়ে এনেছেন হেইলি। জাস্টিন-গোমেজ সম্পর্ক ভাঙার মূল কারিগর হেইলি বিবার।

সর্বশেষ

পাঠকপ্রিয়