বায়েজিদের লিংক রোডে কলেজছাত্রীকে পিষে মেরে পালালো কাভার্ডভ্যান

সিভয়েস প্রতিবেদক

প্রকাশিত: ১৫:৪২, ২৩ জুলাই ২০২২
বায়েজিদের লিংক রোডে কলেজছাত্রীকে পিষে মেরে পালালো কাভার্ডভ্যান

চট্টগ্রামের বায়েজিদ লিংক রোডে কাভার্ডভ্যানের ধাক্কায় ফাতেমা জাহান নামে ১৯ বছরের এক কলেজছাত্রী নিহত হয়েছেন। বাবার সঙ্গে মোটরসাইকেলে করে কলেজ যাওয়ার পথে কাভার্ডভ্যানটি ধাক্কা দিয়ে পালায়। চোখের সামনে মেয়ের মৃত্যু দেখে বেশ কয়েকবার সড়কে চলাচলরত গাড়ির নিচে ঝাঁপ দিয়ে আত্মহত্যার চেষ্টাও করেছেন ওই কলেজছাত্রীর বাবা।

শনিবার (২৩ জুলাই) বেলা ২টার দিকে এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটে।

ফাতেমা জাহান চট্টগ্রাম শহরের এনায়েত বাজার মহিলা কলেজের দ্বাদশ শ্রেণীর শিক্ষার্থী ছিলেন। তিনি সলিমপুর ইউনিয়নের কালুশাহ নগর ফৌজদার বাড়ির মো. ফারুকের মেয়ে।

জানা গেছে, মোটরসাইকেলে করে মেয়েকে কলেজে পৌঁছে দিতে বায়েজিদ লিংক রোড ধরে যাচ্ছিলেন বাবা। পেছন থেকে দ্রুতগামী আসা একটি কাভার্ডভ্যান মোটরসাইকেলে ধাক্কা দিলে তারা মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে গিয়ে চাকায়  পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মৃত্যুবরণ করেন ওই কলেজছাত্রী। এদিকে শুরুতে এ ঘটনার জন্য প্রত্যক্ষদর্শীরা বিএসআরএমের লরিকে দায়ী করলেও পরে নিহতের বাবা বলেছেন কাভার্ডভ্যানের ধাক্কায় এ ঘটনা ঘটেছে।

বায়েজিদ বোস্তামী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুজ্জামান বলেন, দুর্ঘটনার খবর পেয়ে আমাদের টিম সেখানে গিয়েছে। তাদের বাড়ি ফৌজদারহাট এলাকায় বলে জানতে পেরেছি।

সর্বশেষ

পাঠকপ্রিয়