Cvoice24.com

সাতকানিয়ায় জেলা পরিষদ সদস্যের বাড়িতে চোরের হানা

সাতকানিয়া প্রতিনিধি

প্রকাশিত: ১৭:৫২, ২ মার্চ ২০২৪
সাতকানিয়ায় জেলা পরিষদ সদস্যের বাড়িতে চোরের হানা

চট্টগ্রাম জেলা পরিষদের সদস্য আবদুল আলীমের বাড়িতে চুরির ঘটনা ঘটেছে। এ ঘটনায় ২ ভরি স্বর্ণালঙ্কার, নগদ  ৫০ হাজার টাকাসহ বাড়ির মূল্যবান জিনিসপত্র খোয়া গেছে।

শুক্রবার (১ মার্চ) দিবাগত রাত আনুমানিক ১ টার দিকে উপজেলার  সোনাকানিয়া ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের খলিফা পাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

জেলা পরিষদ সদস্য আবদুল আলীম স্বপরিবারে চট্টগ্রাম শহরে থাকেন। 

তিনি বলেন, আমি শহরে থাকি। প্রতি বৃহস্পতিবার রাতে অথবা শুক্রবার সকালে বাড়িতে আসি। শুক্রবার সকালে এলাকায় এসে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের অনুষ্ঠানে অংশ নিয়ে রাতে ফিরে যাই। শনিবার সকালে বাড়ি থেকে খবর আসে আমার বাড়ির দরজার লোহার গ্রিল কাটা। খবর পেয়ে দুপুরে বাড়িতে গিয়ে দেখি বাড়ির দরজা ভেঙে চোরের দল স্টিলের আলমিরা, শোকেস, ফলসছাদ ভেঙে তছনচ করে ফেলেছে।

তিনি আরো বলেন, চোরেরা ২ ভরি স্বর্ণ, নগদ ৫০ হাজার টাকা, ৪টি কম্বলসহ মূল্যবান জিনিসপত্র নিয়ে যায়। এ ঘটনায় আমি থানায় মামলা করবো।

এলাকাবাসীরা বলছেন, এটা আসলে চুরি নয়। এরা সংবদ্ধভাবে ডাকাতি করতেই এসেছিল। বাড়িতে লোকজন ছিলনা বলেই নীরবে সবকিছু লুট করে নিয়ে গেছে। লোকজন থাকলে হয়তো ভিন্ন চিত্র হতো।

উপজেলার সোনাকানিয়া ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য মাস্টার দেলোয়ার হোসেন বলেন, আমি অসুস্থ। বাড়ি থেকে বের হয়নি। তাই এখনো ঘটনার বিষয়ে জানিনা।

সাতকানিয়া থানার উপ-পরিদর্শক খাইরুল হাসান বলেন, বাড়ির সব জিনিসপত্র তছনচ করে ফেলেছে।

সাতকানিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) প্রিটন সরকার বলেন, চুরির ঘটনার খবর পেয়েছি। ওই বাড়িতে কেউ থাকতেন না। এখনো পর্যন্ত কেউ অভিযোগ করেনি। অভিযোগ পেলে তদন্ত পূর্বক ব্যবস্থা গ্রহণ করা হবে।

সর্বশেষ

পাঠকপ্রিয়