চোরাই মালামাল কিনে ফাঁসলেন ক্রেতা

সিভয়েস২৪ প্রতিবেদক

প্রকাশিত: ২১:২৪, ৫ মে ২০২৪
চোরাই মালামাল কিনে ফাঁসলেন ক্রেতা

নগরের বায়েজিদ বোস্তামি থানা এলাকার মোহাম্মদ নগরের একটি নির্মাণাধীন ভবনে ব্যবহৃত সরঞ্জাম চুরির ঘটনায় পাঁচ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। তাদের মধ্যে দুইজনকে গ্রেপ্তার করা হয়েছে জেনেশুনে চোরাই মালামাল কেনার অপরাধে।

রবিবার (৫ মে) তাদের গ্রেপ্তারের জানিয়েছেন বায়েজিদ বোস্তামি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সঞ্জয় কুমার সিনহা।

গ্রেপ্তার পাঁচজন হলেন—নোয়াখালী জেলার সোনাইমুরি থানার শাহারপাড়া এলাকার মো. সাদ্দাম (২৪), কুমিল্লা জেলার লাকসাম থানার রশিদপুর এলাকার মোল্লা বাড়ির মো. সোহেল প্রকাশ ম্যাক্স সোহেল (২৬), বায়েজিদ থানার মোহাম্মদ নগর এলাকার মো. রুবেল (২৩), একই থানার রৌফাবাদ কলোনির মো. শাহ আলম (৩৫) এবং ফেনী জেলার দাগনভূঞা থানার রঘুনাথপুরের মো. মনির (৩২)।

পুলিশ জানায়, মামলার বাদী একজন কন্ট্রাক্টর। তার অধীনে মোহাম্মদ নগরের ২ নম্বর রোডে একটি বহুতল ভবন নির্মাণের কাজ চলছিলো। গত ১ মে শ্রমিক দিবসের ছুটিতে শ্রমিকদের কাজ বন্ধ থাকায় তিনি ভবন নির্মাণে ব্যবহৃত মালামাল দ্বিতীয় তলায় রাখেন। পরদিন সকাল ৮টার দিকে ফোরম্যান মো. রাসেল গিয়ে দেখতে পান ভবন নির্মাণের জন্য রাখা ৩৬টি সাটারিং গ্রিল, ৭টি কলম স্টিল সাটার, ২টি হ্যান্ড গ্রান্ডিং মেশিন একটি হেমার ড্রিল মেশিন ও ২টি সার্ভিস কে বা কারা চুরি করে নিয়ে গেছে। যার আনুমানিক মূল্য ৮২ হাজার ৫শ টাকা। এ ঘটনায় ভবনের কন্ট্রাক্টর বাদী হয়ে একটি মামলা দায়ের করেন।

ওসি সঞ্জয় কুমার সিনহা বলেন, মামলার পর অভিযুক্ত সাদ্দাম, সোহেল এবং রুবেলকে আমরা শান্তিনগর এলাকা থেকে গ্রেপ্তার করি। তাদের দেয়া তথ্যে রৌফাবাদ এবং শান্তিনগর এলাকায় অভিযান চালিয়ে চোরাই মালামালের ক্রেতা শাহ আলম এবং মনিরকে চোরাই মালামালসহ গ্রেপ্তার করা হয়।

ওসি বলেন, আসামি মো. সাদ্দামের এবং মো. রুবেলের বিরুদ্ধে বায়েজিদ বোস্তামি থানায় আগের একটি করে মামলা রয়েছে। তাদেরকে আদালতে পাঠানো হয়েছে।

সর্বশেষ

পাঠকপ্রিয়