Cvoice24.com

পুলিশের গুলিতে পুলিশ নিহত

সিভয়েস২৪ ডেস্ক

প্রকাশিত: ০২:০০, ৯ জুন ২০২৪
পুলিশের গুলিতে পুলিশ নিহত

রাজধানীর গুলশানে পুলিশের এলোপাতাড়ি গুলিতে পুলিশেরই এক সদস্য নিহত হয়েছেন। এ ঘটনায় দুজন গুলিবিদ্ধ হয়েছেন। শনিবার  রাত ১১টা ৪৫ মিনিটের দিকে গুলশানে ঢাকাস্থ ফিলিস্তিনি দূতাবাসের সামনে এ ঘটনা ঘটে।

নিহত কনস্টেবলের নাম মনিরুল। গুলি করেছেন কনস্টেবল কাউসার আহমেদ। জাপানি দূতাবাসের গাড়িচালক সাজ্জাদ হোসেনের তিনটি গুলি লেগেছে। আর গুলিবিদ্ধদের মধ্যে এক পথচারী ইউনাইটেড হাসপাতালে  চিকিৎসাধীন।

প্রত্যক্ষদর্শীরা জানায়, নিহত পুলিশ সদস্যকে ৫–৬ রাউন্ড গুলি করা হয়েছে। নিহত পুলিশ সদস্যের মরদেহ কিছুক্ষণ আগে ফিলিস্তিন দূতাবাসের পাশ থেকে অন্যত্র সরিয়ে নেওয়া হয়েছে। তবে, ওই পুলিশ সদস্য কেন কী কারণে তার সহকর্মীকে গুলি করেছেন সেটা জানা যায়নি।  

জানা যায়, এসময় আরেক পুলিশ সদস্য আহত হয়েছেন। তাকে চিকিৎসা দেওয়া হচ্ছে। এ ঘটনায় এক সাইকেল আরোহী গুলিবিদ্ধ হয়ে আহত হয়েছেন। তাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়া হয়েছে।

এ ঘটনার পরপরই ঘটনাস্থলে এসেছে পুলিশের উদ্ধতন কর্মকর্তাসহ ডিএমপি গোয়েন্দা বিভাগের প্রধান হারুন অর রশিদ, সোয়াটের সদস্য এবং বোম্ব ডিসপোজাল ইউনিটের সদস্যরা। তবে, পুলিশের পক্ষ থেকে আনুষ্ঠানিকভাবে এ বিষয়ে এখনো কিছু জানানো হয়নি।

রাজধানীর সবচেয়ে সুরক্ষিত ওই ডিপ্লোম্যাটিক জোনে এ ঘটনা ঘটারপর চারিদিক থেকে ওই এলাকা চলাচল সংরক্ষিত করা হয়েছে। এবং ব্যাপক পুলিশ মোতায়েন করা হয়েছে।

সর্বশেষ

পাঠকপ্রিয়