Cvoice24.com

মিয়ানমার থেকে দেড় কোটি টাকার ইয়াবা এনে চট্টগ্রামে ধরা

সিভয়েস প্রতিবেদক

প্রকাশিত: ১৭:৫৪, ৭ সেপ্টেম্বর ২০২৩
মিয়ানমার থেকে দেড় কোটি টাকার ইয়াবা এনে চট্টগ্রামে ধরা

র‌্যাবের হাতে আটক মো. আক্কাছ।

মিয়ানমার থেকে সিন্ডিকেটের মাধ্যমে ইয়াবা এনে চট্টগ্রামে র‌্যাবের হাতে ধরা পড়েছে মো. আক্কাছ (৪৫) নামে এক মাদক ব্যবসায়ী।

বুধবার (৬ সেপ্টেম্বর) আনোয়ারা উপজেলার মধ্যম গহিরা এলাকা থেকে তাকে আটক করে র‌্যাব। এসময় তার কাছ থেকে প্লাস্টিকের বস্তায় বিশেষ কৌশলে স্কচটেপ দিয়ে মোড়ানো ৫০ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়।

আক্কাছ ওই এলাকার জাফর আহমেদের ছেলে।

র‌্যাব জানায়, সিন্ডিকেটের সহায়তায় মিয়ানমার সীমান্তবর্তী এলাকা থেকে ইয়াবা সংগ্রহ করে আক্কাছ। পরে তা বিক্রির জন্য আনোয়ারা থানার মধ্যম গহিরা এলাকার বাঁচা মিয়া মাঝির বাড়ির একটি একচালা টিনের বসতঘরে অবস্থান করছিল। গোপন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালিয়ে ইয়াবাসহ আক্কাছকে আটক করা হয়েছে। এসময় তার দেখানো মতে একটি প্লাস্টিকের বস্তায় বিশেষ কৌশলে স্কচটেপ দিয়ে মোড়ানো অবস্থায় ৫০ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। যার বাজারমূল্য দেড় কোটি টাকা।

র‍্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) তাপস কর্মকার জানান, আক্কাছ মিয়ানমার সীমান্তবর্তী এলাকা থেকে ইয়াবা সংগ্রহ করে চট্টগ্রাম নগরসহ দেশের বিভিন্ন এলাকায় বিক্রয় করে আসছে। জিজ্ঞাসাবাদে সে তার অপরাধ স্বীকার করেছে। তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নিতে আনোয়ারা থানায় হস্তান্তর করা হয়েছে।

সর্বশেষ

পাঠকপ্রিয়