Cvoice24.com

টানেলের অদূরে মাইক্রোবাস-অটোরিকশা সংঘর্ষে শিশুসহ আহত ৪

সিভয়েস২৪ প্রতিবেদক

প্রকাশিত: ১৪:১৭, ১৪ মে ২০২৪
টানেলের অদূরে মাইক্রোবাস-অটোরিকশা সংঘর্ষে শিশুসহ আহত ৪

চট্টগ্রামের পতেঙ্গায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান টানেলে মাইক্রোবাস ও সিএনজির মুখোমুখি সংঘর্ষে চালকসহ একই পরিবারের ৩ জন আহত হয়েছে। এদের মধ্যে শিশুসহ একজনের অবস্থা গুরুতর। মঙ্গলবার (১৪ মে) সকাল ১০টার দিকে টানেলের আনোয়ারা প্রান্তে সড়কের বৈরাগ গোলচত্বরে এ দুর্ঘটনা ঘটে।

আহতরা হলেন— সিএনজিচালক মো. খোরশেদুল আলম (৪৩), মোহাম্মদ জামাল (৪৫), মো. রায়ান (৩) ও ইয়াসমিন আকতার (৩৫)। আহতরা সবাই আনোয়ারার বৈরাগ ইউনিয়নের খাঁন বাড়ি এলাকার বাসিন্দা। এদের মধ্যে মোহাম্মদ জামাল ও শিশু রায়ানের অবস্থা গুরুতর।

স্থানীয়রা জানায়, সকালে নোহা মাইক্রোবাস গাড়িটি টানেলের পতেঙ্গা প্রান্ত থেকে আনোয়ারার বৈরাগ গোলচত্বর এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি সিএনজিচালিত অটোরিক্সার সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় সিএনজিচালকসহ চার যাত্রী আহত হন।  

বিষয়টি নিশ্চিত করে আনোয়ারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহেল আহমেদ সিভয়েস২৪-কে বলেন, স্থানীয়রা আহতদের উদ্ধার করে দুইজনকে ফার্মেসি থেকে প্রাথমিক চিকিৎসা দিয়ে বাড়িতে পাঠিয়ে দিয়েছে। অন্য দুইজনের অবস্থা গুরুতর হওয়ায় তাদেরকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে পাঠানো হয়েছে। মাইক্রোবাস ও অটোরিকশাটি জব্দ করা হয়েছে। তবে চালক পলাতক যাওয়ায় তাকে আটক করা যায়নি।

সর্বশেষ

পাঠকপ্রিয়