Cvoice24.com

বাঁশখালীর ২ হাসপাতাল ও ডায়াগনস্টিক সেন্টার সিলগালা

বাঁশখালী প্রতিনিধি, সিভয়েস২৪

প্রকাশিত: ১৫:৫৮, ১২ ফেব্রুয়ারি ২০২৪
বাঁশখালীর ২ হাসপাতাল ও ডায়াগনস্টিক সেন্টার সিলগালা

চিকিৎসা সেবায় অনিয়মের অভিযোগে দুটি বেসরকারি হাসপাতাল বাঁশখালী মাতৃসদন ও জেনারেল হাসপাতালকে ২ লাখ টাকা, জলদী পেশেন্ট কেয়ার হাসপাতাল কে ৩০ হাজার টাকা  এবং জলদী ইউনিক ডায়াগনস্টিক সেন্টার ও প্রাইম হেলথ সেন্টারে নামের দুটি বেসরকারি চিকিৎসাসেবা প্রতিষ্ঠান  সিলগালা করলেন ভ্রাম্যমাণ আদালত।

আজ সোমবার (১২ ফেব্রুয়ারি) দুপুরে বিষয়টি  নিশ্চিত করেছেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্টেট আব্দুল খালেক পাটোয়ারী ও উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. শফিউর রহমান মজুমদার।

এ সময় উপস্থিত ছিলেন বাঁশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডাক্তার রিয়াদ মোহাম্মদ মারজু, এস আই নুর মোহাম্মদ ও স্যানিটারি ইন্সপেক্টর মো. ছৈয়দ আকবর।
 
ভ্রাম্যমাণ আদালতের অভিযানের বিষয়ে ডা. শফিউর রহমান মজুমদার বলেন, বাঁশখালী মাতৃসদন ও জেনারেল হাসপাতালের কাগজপত্র, অস্বাস্থ্যকর পরিবেশ ও রোগী দেখার দায়িত্বপ্রাপ্ত চিকিৎসক কতৃক ভ্রাম্যমাণ আদালতের সাথে অশুভ আচরণসহ বিভিন্ন অভিযোগে হাসপাতালটিকে সিলগালা এবং লাখ টাকা জরিমানা করা হয়। অপর দিকে  জলদী পেশেন্ট কেয়ার হাসপাতালকে অপরিষ্কার পরিবেশ থাকায় ৩০ হাজার টাকা এবং যথাসময়ে কাগজপত্র দেখাতে না পারায় সিলগালা এবং অপর ২টি ডায়াগনস্টিক সেন্টার কে সিলগালা করে দেওয়া হয়েছে।

সর্বশেষ