Cvoice24.com

নিখোঁজের ৯ দিন পর পুকুরে মিলল পত্রিকা হকারের লাশ

চন্দনাইশ প্রতিনিধি

প্রকাশিত: ১৭:১২, ২৯ আগস্ট ২০২৩
নিখোঁজের ৯ দিন পর পুকুরে মিলল পত্রিকা হকারের লাশ

চন্দনাইশে নিখোঁজের ৯ দিন পর শ্যামল কান্তি নাথ (৪৮) নামে এক পত্রিকা হকারের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (২৯ আগস্ট) সকালে উপজেলার সাতবাড়িয়া ইউনিয়নের দেওয়ানজী পাড়া লালা ডাক্তারের বাড়ি সংলগ্ন ধাম্মা পুকুরের পশ্চিম পাড়ে এলাকায় আরেকটি পুকুর থেকে অর্ধ গলিত অবস্থায় তার লাশটি উদ্ধার করা হয়।

শ্যামল কান্তি নাথ উপজেলার বিভিন্ন পত্রিকার হকার ও জায়গা জমির বেচাকেনার মধ্যস্থতা করতেন।

জানা গেছে, গত ২১ আগস্ট সকাল ৬টার দিকে বাড়ি থেকে নিখোঁজ হয় শ্যামল কান্তি নাথ। পরের দিন তার ভাই পরিমল কান্তি নাথ চন্দনাইশ থানায় একটি সাধারণ ডায়েরি করেন।  

পরে ২৯ আগস্ট সকাল ১০টার দিকে সাতবাড়িয়া ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ড দেওয়ানজী পাড়া লালা ডাক্তারের বাড়ি সংলগ্ন ধাম্মা পুকুরের পশ্চিম পাড়ে টিটু বড়ুয়ার বাড়ির পিছনে পুকুরের পানিতে লাশ দেখতে পেয়ে স্থানীয়রা ইউপি সদস্যকে খবর দেয়। পরে স্থানীয় ইউপি সদস্য পুলিশকে খবর দেয়। পরবর্তীতে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতের লাশ উদ্ধার পূর্বক মৃতদেহের সুরতহাল রিপোর্ট সম্পন্ন করে এবং ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে পাঠানো হয়। 

স্থানীয় ইউপি সদস্য নুরুল ইসলাম জানান, স্থানীয় টিটু বড়ুয়া আমাকে খবর দেওয়ার পর আমি ঘটনাস্থলে গিয়ে পুলিশকে খবর দিই। 

নিহত শ্যামল কান্তি নাথের ছোটভাই পরিমল কান্তি নাথ বলেন, স্থানীয় টিটু বড়ুয়ার সাথে জায়গা জমির সংক্রান্ত বিরোধ রয়েছে। আমাদের দাবি আমার ভাইকে হত্যা করা হয়েছে। পরিকল্পিতভাবে এ হত্যাকাণ্ড ঘটানো হয়েছে। আমি এ হত্যাকাণ্ডের বিচার চাই।

চন্দনাইশ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আনোয়ার হোসেন জানান, মরদেহ উদ্ধারের পরপরই ময়নাতদন্তের জন্য মরদেহ চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে হাসপাতালে পাঠানো হয়েছে। আমরা পুরো বিষয়টি খতিয়ে দেখছি। এ ঘটনায় কেউ এখনও মামলা দায়ের করেনি বলেও জানান ওসি আনোয়ার হোসেন।

সর্বশেষ

পাঠকপ্রিয়