Cvoice24.com

রোগীর মৃত্যুর পর জানা গেল লাইসেন্স নেই ক্লিনিকের

ফটিকছড়ি প্রতিনিধি

প্রকাশিত: ১৬:৩৯, ৫ জুলাই ২০২৩
রোগীর মৃত্যুর পর জানা গেল লাইসেন্স নেই ক্লিনিকের

প্রসূতি মায়ের মৃত্যুর পর রোগীদের ভাঙচুর ও বিক্ষোভের একদিন পর ফটিকছড়ি সদরের সেবা ক্লিনিক এন্ড ল্যাব ইনে অভিযান চালানো হয়েছে। অভিযানে লাইসেন্স না পাওয়ায় ৫ হাজার টাকা জরিমানার পর সিলগালা করে দেওয়া হয়েছে। 

বুধবার উপজেলা সহকারী কমিশনার (ভূমি) এটিএম কামরুল ইসলাম এ অভিযান পরিচালনা করেন। এসময় উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আরেফিন আজিম সঙ্গে ছিলেন। 

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আরেফিন আজিম বলেন, ক্লিনিকটির লাইসেন্স প্রক্রিয়ার মধ্যে একটি সম্পন্ন হয়েছিল, অন্য একটি প্রক্রিয়াধীন। এরমধ্যেই তারা কার্যক্রম চালিয়ে যাচ্ছিল। উর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশনায় ক্লিনিকটি সিলগালা করা হয়েছে। লাইসেন্স প্রক্রিয়া সম্পন্ন না হওয়া পর্যন্ত এটি বন্ধ থাকবে।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) এটিএম কামরুল ইসলাম বলেন, সেবা ক্লিনিকের লাইসেন্স না থাকায় ৫ হাজার টাকা অর্থদণ্ড ও সিলগালা করে দেওয়া হয়েছে। স্বাস্থ্য বিভাগের লাইসেন্স প্রক্রিয়া শেষ না করা পর্যন্ত তারা কোন কার্যক্রম পরিচালনা করতে পারবে না।

গত ৪ জুলাই ভুল চিকিৎসায় বাচ্চাসহ জান্নাতুল রিনা (২৫)নামের এক প্রসূতি মায়ের মৃত্যুর অভিযোগ তুলে প্রতিষ্ঠানটিতে ভাঙচুর চালায়। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

nagad

সর্বশেষ

পাঠকপ্রিয়