Cvoice24.com

দুই বন্ধু পিষ্ট হলো সীতাকুণ্ডের সড়কে

সীতাকুণ্ড প্রতিনিধি

প্রকাশিত: ২০:৩৬, ২৩ মার্চ ২০২৩
দুই বন্ধু পিষ্ট হলো সীতাকুণ্ডের সড়কে

দোকানের মালামাল আনতে চট্টগ্রাম শহরে যাওয়ার পথে দুই বন্ধুর মৃত্যু হয়েছে সীতাকুণ্ডে। বৃহস্পতিবার সন্ধ্যায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কালুশাহ নগর এলাকায় পিকআপ চাপায় তাদের মৃত্যু হয়।

নিহতরা হলেন— কালুশাহ নগর এলাকার বসর উদ্দিন খলিফার বাড়ির মো. মুসার ছেলে মোহাম্মদ ইউসুফ (৩৫) ও চট্টগ্রাম শহরের পাঁচলাইশ ষোলশহর এলাকার মো. আজিজের ছেলে মো. মহিউদ্দিন আল হাসান রাজু (৩০)। ইউসুফ একটি কুলিং কর্নারের মালিক ও মহিউদ্দিন রাজু একটি গ্রিল ওয়ার্কশপের কর্মরত।

স্থানীয় সূত্রে জানা গেছে, দোকানের মালামাল আনার জন্য একটি মোটরসাইকেল করে চট্টগ্রাম শহরে যাচ্ছিলেন তারা। শহরে যাওয়ার পথে কালুশাহ নগর এলাকার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে অজ্ঞাত একটি কাভার্ড ভ্যানের ধাক্কায় সড়কে পড়ে যান দুই বন্ধু। এ সময় অজ্ঞাত অন্য একটি পিকআপের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলে প্রাণ হারান তারা দুইজন। খবর পেয়ে বার আউলিয়া হাইওয়ে থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ দুটি উদ্ধার করে।

বার আউলিয়া হাইওয়ে থানার সহকারী উপ পরিদর্শক মো. আমির উদ্দিন বলেন, দুর্ঘটনার খবর পেয়ে লাশ দুটি উদ্ধার করা হয়। পরবর্তীতে আবেদনের প্রেক্ষিতে পরিবারের নিকট লাশ দুটি হস্তান্তর করা হয়েছে। দুর্ঘটনায় কবলিত গাড়ি দুটি জব্দ করা সম্ভব হয়নি।

সর্বশেষ

পাঠকপ্রিয়