Cvoice24.com

চন্দনাইশে মুক্তিযোদ্ধা কবির আহম্মদের মৃত্যু

চন্দনাইশ প্রতিনিধি

প্রকাশিত: ১৪:২৮, ৩ অক্টোবর ২০২৩
চন্দনাইশে মুক্তিযোদ্ধা কবির আহম্মদের মৃত্যু

চট্টগ্রামের চন্দনাইশ পৌরসভার ৮ নম্বর ওয়ার্ড দক্ষিণ গাছবাড়িয়া ছৈয়দ মোহাম্মদ পাড়া এলাকার জাতির শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধা কবির আহম্মদ (৭২) মারা গেছেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। 
মঙ্গলবার (৩ অক্টোবর) সকাল ৯টা ৪০ মিনিটে তিনি চট্টগ্রাম মেট্রোপলিটন হাসপাতালে আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। তিনি ছৈয়দ মোহাম্মদ পাড়া রহমানিয়া আহমদিয়া এ,এস সুন্নিয়া দাখিল মাদ্রাসা, এতিমখানা ও হেফজখানা পরিচালনা পরিষদের সাধারণ সম্পাদক ও চন্দনাইশ পৌরসভার ৮ নম্বর ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মো. আবদুর রহিম সওদাগরের পিতা।  মৃত্যুকালে তাঁর বয়স ছিলো ৭২ বছর। তিনি স্ত্রী, ৪ ছেলে ও ২ মেয়ে রেখে গেছেন।

বীর মুক্তিযোদ্ধা কবির আহম্মদকে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে রাষ্ট্রীয় মর্যাদায় গার্ড অব অনার প্রদান করা হয়। আজ মঙ্গলবার বিকেল ৫টায় উপজেলার চন্দনাইশ পৌরসভার ৮নং ওয়ার্ড দক্ষিণ গাছবাড়িয়া ছৈয়দ মোহাম্মদ পাড়া এলাকায় জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তার দাফন সম্পন্ন করা হবে। 

তার মৃত্যুতে শোক জানিয়েছেন এমপি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নজরুল ইসলাম চৌধুরী, চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি মোতাহেরুল ইসলাম চৌধুরী, সাধারণ সম্পাদক মফিজুর রহমান, চন্দনাইশ উপজেলা পরিষদ চেয়ারম্যান আবদুল জব্বার চৌধুরী, উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহমুদা বেগম, চন্দনাইশ পৌরসভার মেয়র মাহাবুবুল আলম খোকা, উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাহিদুল ইসলাম জাহাঙ্গীর, সাধারণ সম্পাদক আবু আহমেদ চৌধুরী জুনু, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার জাফর আলী হিরু, পৌরসভা আ'লীগের আহবায়ক কায়ছার উদ্দিন চৌধুরী, ছৈয়দ মোহাম্মদ পাড়া রহমানিয়া আহমদিয়া এ, এস সুন্নিয়া দাখিল মাদ্রাসার প্রতিষ্ঠাতা ও সভাপতি আলহাজ্ব অধ্যাপক মো. তৈয়বুর রহমান, চন্দনাইশ প্রেস ক্লাবের সভাপতি আবিদুর রহমান বাবুল, সাধারণ সম্পাদক মো. নুরুল আলম, সাহিত্যিক আহমদ ছফা পরিষদের সভাপতি শিক্ষক শাহজাহান আজাদ সহ বিভিন্ন রাজনৈতিক ব্যক্তি ও সামাজিক সংগঠন।

সর্বশেষ