৮ বাইকে ১৫ বন্ধুর কক্সবাজার যাত্রা
পথেই পিকআপের ধাক্কায় একজনের মৃত্যু, এগিয়ে আসেনি অন্যরা!

সিভয়েস২৪ ডেস্ক

প্রকাশিত: ১৪:৪৪, ১৯ এপ্রিল ২০২৪
পথেই পিকআপের ধাক্কায় একজনের মৃত্যু, এগিয়ে আসেনি অন্যরা!

শখের বাইক কেড়ে নিল পটিয়ার তানভির জামান (২৩) নামের এক কলেজ শিক্ষার্থীর প্রাণ। বৃহস্পতিবার (১৮ এপ্রিল) রাত এগারোটা দিকে পটিয়া থেকে বন্ধুদের সাথে মোটরসাইকেল চালিয়ে কক্সবাজার যাওয়ার পথেই চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের সাতকানিয়া চুনতি এলাকায় পৌঁছালে পেছন থেকে দ্রুতগামী একটি পিকআপ তাকে চাপা দিয়ে পালিয়ে যায়। এসময় পথচারীরা তাকে মুমুর্ষ অবস্থায় উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসে। সেখানে জরুরি বিভাগে চিকিৎসাধীন অবস্থায় রাতে মারা যান। 

নিহত তানভির জামান পটিয়া উপজেলার জিরি ইউনিয়নের মীর বাড়ির বদিউজ্জামানের ছেলে। তিনি আনোয়ারা ডিগ্রি কলেজের ছাত্র ছিলেন। তারা তিন ভাই এক বোনের মধ্যে তানভির জামান সবার বড়।

জানা যায়, বৃহস্পতিবার রাতে ৮টি মোটরসাইকেলে ১৫ বন্ধু মিলে কক্সবাজার বেড়াতে রওনা হন পটিয়া থেকে। যাওয়ার পথেই চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের সাতকানিয়া চুনতি এলাকা অতিক্রম করার সময় পেছন থেকে একটি দ্রুতগামী পিকআপ তানভির জামানের বাইকে ধাক্কা দিলেই এ দুর্ঘটনাটি ঘটে। এসময় ঘাতক পিকআপটি পালিয়ে যায়। এসময় গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসে। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় রাতে তার মৃত্যু হয়। 

অপরদিকে, ৮ টি বাইকযোগে একসাথে বেড়াতে যাওয়ার সময় সড়ক দুর্ঘটনায় নিহত তানভির জামানকে উদ্ধারে তার কোন বন্ধু এগিয়ে আসেনি। তারা পাশ কাটিয়ে কক্সবাজারের দিকে চলে গেছে। ১৫ বাইক আরোহী বন্ধু পটিয়া থেকে একসাথে বেড়াতে যাওয়া পথেই বন্ধুর বিপদে এগিয়ে না আসাকে নিয়ে ক্ষোভ প্রকাশ করেন তার পরিবারের লোকজন। 

নিহতের মামা রহমত উল্লাহ বলেন, রাতে আমরা খবর পেয়ে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে এসে দেখি ভাগিনার নিথর দেহ। পটিয়া থেকে ১৫ জন বন্ধু একসাথে মোটরসাইকেল যোগে কক্সবাজারে বেড়াতে যাওয়ার পথেই ঘটে দুর্ঘটনা। কিন্তু দুঃখের বিষয়, বাকি ১৪ জন বন্ধু তার এ বিপদের সময় কেউ এগিয়ে আসেনি। তাকে স্থানীয় লোকজন উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসে। 

এদিকে, তানভির জামানের সখের বাইকেই অকালেই প্রাণ হারানোয় তার বন্ধু মহলে শোকের ছায়া নেমে আসে। তারা সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করে তাদের প্রিয় বন্ধুর মৃত্যুতে শোকাভিভুত। 

অন্যদিকে পরিবারের বড় ছেলেকে হারিয়ে নিহতের পরিবারের চলছে শোকের মাতম। 

সর্বশেষ

পাঠকপ্রিয়