Cvoice24.com

টিকে গেলেন স্বতন্ত্র প্রার্থী, আ. লীগ নেতাদের মিষ্টিমুখ

সাতকানিয়া প্রতিনিধি

প্রকাশিত: ১৯:১২, ১০ ডিসেম্বর ২০২৩
টিকে গেলেন স্বতন্ত্র প্রার্থী, আ. লীগ নেতাদের মিষ্টিমুখ

প্রার্থিতা টিকে যাওয়ায় স্বতন্ত্র প্রার্থির অনুসারিদের মিষ্টি বিতরণ।

চট্টগ্রাম-১৫ (সাতকানিয়া-লোহাগাড়া) আসনে স্বতন্ত্র প্রার্থীর মনোনয়নপত্র টিকে যাওয়ায় মিষ্টিমুখ করলেন আওয়ামী লীগের নেতারা। রবিবার নির্বাচন কমিশনের আপিলের রায়ে প্রার্থিতা টিকে যায় স্বতন্ত্র প্রার্থী এম এ মোতালেবের মনোননয়নপত্র। এরপর তাঁর সমর্থকেরা নিজেরা মিষ্টিমুখ করেন। 

লোহাগাড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সালাহ উদ্দীন হিরু বলেন, ‘প্রার্থিতা বাতিল হওয়ার পর মোতালেব ভাইয়ের সমর্থকরা হতাশ হয়েছিল। এখন তারা পুরোদমে তার জন্য ভোটের মাঠে কাজ করতে প্রস্তুত রয়েছেন।’

যে কারণে বাতিল হয়েছিল এম এ মোতালেবের মনোনয়নপত্র

রিটার্নিং কর্মকর্তার কাছে দাখিল করা ভোটার তালিকায় পরিমল একজন সমর্থক ছিলেন যিনি অটোরিকশা চালক ও কৃষক। এ দিন রিটার্নিং কর্মকর্তা তার সঙ্গে সাধু ভাষায় কথা বলায় তিনি বুঝতে পারেন নি। অন্যদিকে সাতকানিয়া উপজেলার চরতী ইউনিয়নের জেসমিন আক্তার নামে এক ভোটারকে ভয়ভীতি দেখানোর ফলে মনোনয়ন যাচাই-বাছাইয়ের দিনে তিনি রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে উপস্থিত হননি। ফলে আওয়ামী লীগের স্বতন্ত্র প্রার্থী এম এ মোতালেবের মনোনয়ন বাতিল হয়। 

রবিবার (১০ ডিসেম্বর) মনোনয়ন ফিরে পাওয়ার পর এসব কথা জানিয়েছেন স্বতন্ত্র প্রার্থী এম এ মোতালেব। এদিন নির্বাচন কমিশনের আপিল শুনানিতে তাদের হাজির করা হয় বলেও জানান তিনি।

এম এ মোতালেব বলেন, সাতকানিয়া-লোহাগাড়ার জনগণের অংশগ্রহণে স্বচ্ছতা ও প্রতিদ্বন্ধিতামূলক নির্বাচন আশা করছি। আমি মানুষের সেবা করার জন্য নির্বাচনে প্রার্থী হয়েছি। আল্লাহ আমাকে প্রার্থিতা ফেরত দিয়ে সম্মান দিয়েছেন। জীবনের শেষ রক্ত বিন্দু দিয়ে আমি সাতকানিয়া ও লোহাগাড়ার মানুষের সেবা করে শেষ নিঃশ্বাস ত্যাগ করতে চাই। আল্লাহর রহমতে আমি সাধারণ মানুষের ভালবাসায় বিপুল ভোটে বিজয়ী হবো। এ সময় তিনি স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করার সুযোগ দেওয়ায় প্রধানমন্ত্রীর প্রতিও কৃতজ্ঞতা জানান।

সর্বশেষ