Cvoice24.com

মহেশখালীতে অপহৃত শিশুর নিথর দেহ মিললো পেকুয়ায়, যুবক আটক

মহেশখালী প্রতিনিধি

প্রকাশিত: ০০:১২, ৪ ডিসেম্বর ২০২২
মহেশখালীতে অপহৃত শিশুর নিথর দেহ মিললো পেকুয়ায়, যুবক আটক

শিশু মাহিয়া

কক্সবাজারের মহেশখালীতে অপহৃত শিশুশিক্ষার্থী মাহিয়ার (৬) মরদেহ পেকুয়া উপজেলার উজানটিয়া থেকে উদ্ধার করেছে থানা পুলিশ। এ ঘটনায় মোহাম্মদ সোলেমান (২৫) নামের এক যুবককে আটক করে অভিযান চালানো হচ্ছে বলে নিশ্চিত করেছেন মহেশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা প্রনব চৌধুরী।

শনিবার (৩ ডিসেম্বর) সকাল ১১টায় পেকুয়ার উজানটিয়া নদীর পাশে করিয়ার দিঘীর প্রজেক্ট থেকে মরদেহটি উদ্ধার করে। 

নিহত শিশু মাহিয়া মাতারবাড়ি ইউনিয়নের সাইরার ডেইল গ্রামের আয়াত উল্লাহর কন্যা এবং দক্ষিণ সাইরার ডেইল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণীর ছাত্রী।

খোঁজ নিয়ে জানা গেছে, ৩০ নভেম্বর দুপুর ১২ টায় স্কুল থেকে ফিরে নিখোঁজ হয় মাহিয়া। পরে তাকে খুঁজে না পেয়ে মাহিয়ার পিতা মহেশখালী থানায় জিডি করের। জিডির সূত্র ধরেই অভিযান শুরু করে মহেশখালী থানা পুলিশ। 

নিহতের পিতা আয়াত উল্লাহ জানান, মেয়ে নিখোঁজের পর ১ ডিসেম্বর সন্ধ্যা সাড়ে ৬টায় অজ্ঞাত নম্বর থেকে ফোন করে ৫ লাখ টাকা মুক্তিপণ দাবি করে। তখন বিষয়টি পুলিশকে জানিয়ে অজ্ঞাতনামা আসামিদের বিরুদ্ধে অপহরণ মামলা দায়ের করা হয়। আজ সকালে পার্শ্ববর্তী এলাকা পেকুয়ায় মরদেহ উদ্ধারের খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে মেয়ের মরদেহটি শনাক্ত করেন। 

মরদেহ উদ্ধারের বিষয়ে পেকুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওমর হায়দার জানিয়েছেন, করিয়ার দিঘী জাহিদ চৌধুরীর চিংড়ি ঘেরে ভাসমান অবস্থায় একটি মরদেহ দেখতে পেয়ে স্থানীয়রা থানায় খবর দিলে পুলিশ গিয়ে ঘটনাস্থল থেকে মরদেহটি উদ্ধার করে। 

মহেশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা প্রনব চৌধুরী জানান, মুক্তিপণ দাবি করা ওই নম্বরের সূত্র ধরে প্রযুক্তির সাহায্যে অভিযান চালিয়ে ঘটনার সাথে জড়িত মোহাম্মদ সোলেমান নামের এক যুবককে আটক করা হয়। বর্তমানে তাকে নিয়ে পুলিশ অভিযান চালাচ্ছে। 

এ রিপোর্ট লিখা পর্যন্ত ময়নাতদন্তের জন্য মরদেহ কক্সবাজার সদর হাসপাতালে রয়েছে বলে জানা যায়। 

Nagad

সর্বশেষ

পাঠকপ্রিয়