Cvoice24.com

জাফরের ‘বিদায়’, সালাহ উদ্দিনের জন্য আনন্দ মিছিল পেকুয়ায়

পেকুয়া প্রতিনিধি

প্রকাশিত: ২০:৫৫, ২৬ নভেম্বর ২০২৩
জাফরের ‘বিদায়’, সালাহ উদ্দিনের জন্য আনন্দ মিছিল পেকুয়ায়

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকার বহর থেকে বাদ গেছেন চকরিয়া-পেকুয়ার বর্তমান সংসদ সদস্য জাফর আলম। নতুন করে এই আসনে যুক্ত হয়েছেন কক্সবাজার জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক সালাহউদ্দিন আহমদ সিআইপি। এর আগে তিনি পর পর তিনবার সংসদ নির্বাচনে প্রার্থী হয়েছিলেন। চতুর্থবারের মতো নৌকা পতীক পাওয়া চকরিয়া-পেকুয়ায় আনন্দ মিছিল করেছে নেতাকর্মীরা। প্রধানমন্ত্রী-দলের হাইকমান্ড ও নেতাকর্মীদের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন সালাউদ্দিন আহমদ সিআইপি।

মনোনয়ন প্রাপ্তির খবর ছড়িয়ে পড়লে পেকুয়া উপজেলা আ’লীগের নেতাকর্মীরা পেকুয়া চৌমুহুনী থেকে তাৎক্ষণিক একটি আনন্দ মিছিল বের করেন। মিছিলটি পেকুয়া বাজারে শেষ করে এক পথসভা করে নেতাকর্মীরা।

এসময় যুবলীগ নেতা আজম বলেন, চকরিয়া পেকুয়ার মানুষ আজ জাফর আলমের কবল থেকে মুক্তি পেয়েছে। জাফর আলম এমপি হওয়ার পর থেকে চকরিয়া পেকুয়ার মানুষ শান্তিতে ছিল না। চকরিয়া পেকুয়ার মানুষের মাঝে আজ স্বস্তি ফিরিছে। অভিশাপ থেকে মুক্তি পেয়েছে জনগণ। আগামী ৭ জানুয়ারি নির্বাচনে নৌকার বিজয় সুনিশ্চিত করবো ইনশাআল্লাহ।  

পথসভা ও মিছিলে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সদস্য এস এম গিয়াস উদ্দিন, উপজেলা আ.লীগের সভাপতি ও রাজাখালী ইউপি চেয়ারম্যান নজরুল ইসলাম সিকদার বাবুল, সদর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আজম খান, সাধারণ সম্পাদক এস এম শাহাদাত হোসেন, আ.লীগ নেতা মগনামা ইউপি চেয়ারম্যান ইউনুস চৌধুরী, যুবলীগ সহ সভাপতি জিয়াবুল হক জিকু, যুবলীগ নেতা মোহাম্মদ আজম, ছাত্রলীগের সাবেক সভাপতি মমতাজুল ইসলাম, উপজেলা শ্রমিক লীগ সাধারণ সম্পাদক বেলাল উদ্দিন, সেচ্ছাসেবকলীগ নেতা ফোরকান এমইউপি, তাতীলীগের সভাপতি মোর্শেদ, সহসভাপতি কায়েম রেজা, ছাত্রলীগ যুগ্ম সম্পাদক পারভেজ সিকদার, ছাতনেতা ফয়সাল, ফারুক আজাদসহ ছাত্রলীগ, যুবলীগ, আ.লীগের নেতাকর্মীরা। 

উল্লেখ্য, ৯৬’র নির্বাচনে বিএনপি নেতা সালাহ উদ্দিন আহমেদের কাছে হেরে যান। ২০০১ সালের নির্বাচনেও সালাহ উদ্দিন আহমদের কাছে হারতে হয় তাকে। সবশেষ কারাবন্দি সালাহ উদ্দিন আহমদের স্ত্রীর কাছে হেরে যান ২০০৮ সালে। হেরে গেলেও পিছু হটেন নি তিনি। নেতাকর্মীদের নিয়ে আওয়ামী রাজনীতি বিস্তার করেছেন এলাকাজুড়ে।
 

সর্বশেষ

পাঠকপ্রিয়