Cvoice24.com

শহীদ মিনার থেকে তুলে নিয়ে যুবকের পা ভেঙে দিল দুর্বৃত্তরা

কক্সবাজার প্রতিনিধি

প্রকাশিত: ১৭:৫১, ২১ ফেব্রুয়ারি ২০২৪
শহীদ মিনার থেকে তুলে নিয়ে যুবকের পা ভেঙে দিল দুর্বৃত্তরা

কক্সবাজারের মহেশখালীতে এক যুবককে শহীদ মিনার থেকে তুলে নিয়ে ছুরিকাঘাত ও মারধরের অভিযোগ উঠেছে। স্থানীয় এক জনপ্রতিনিধির অনুসারিরা রাতে শহীদ মিনার প্রাঙ্গণ থেকে তাকে ধরে নিয়ে যায় বলে জানা গেছে।

বুধবার (২১ ফেব্রুয়ারি) রাতে মহেশখালী উপজেলা পরিষদের কার্যালয় সংলগ্ন শহীদ মিনার মাঠে এ ঘটনা ঘটে।

আহত যুবক ফয়সাল মহেশখালী পৌরসভার আলিশান রোড়ের মুহাম্মদ রশিদের ছেলে। 

প্রত্যক্ষদর্শীরা জানান, ১২টা পর সবাই যখন শহীদ মিনারে ফুল দিচ্ছিল, তখন ৬ থেকে ৭ জন লোক এসে ফয়সাল নামের ওই যুবককে সিএনজিতে তুলে নিয়ে যায়। ওই সময় ঘটনাস্থলে অনেক লোকজন থাকলেও কেউ ভয়ে বাধা দেয়নি। পরে তাকে গোরকঘাটা পানবাজার সংলগ্ন মাঠে নিয়ে গিয়ে কোপানো হয় এবং হাতুড়ি দিয়ে পিটিয়ে দুই পা ভেঙে দেয়া হয়।

হামলাকারীদের সম্পর্কে এখনো সঠিক তথ্য পায়নি জানিয়ে আহতের ভাই নিহাল বলেন, রাতে বাড়ির সবাই ঘুমে ছিল। চিৎকার চেঁচামেচিতে ঘুম থেকে উঠে বাইরে এসে দেখে ভাই ফয়সাল রক্তাক্ত অবস্থায় পড়ে আছে। তখন তাকে দ্রুত হাসপাতালে নিয়ে যাই। এখন তার অবস্থা ভাল নয়। তার দুই পায়ের হাড় ভেঙ্গে গেছে। শরীরে বিভিন্ন অংশে জখম রয়েছে। তাকে চিকিৎসার জন্য চট্টগ্রাম নিয়ে যাওয়া হচ্ছে।

তিনি আরো বলেন, শহীদ মিনার থেকেই ঘটনার সূত্রপাত হয়েছে। সেখানে জনপ্রতিনিধি, রাজনীতিবিদ, পুলিশ, সাংবাদিকসহ অনেকেই ছিলেন, কিন্তু  ভাইকে কেউ রক্ষা করেনি। 

এই ব্যাপারে মহেশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সুকান্ত চক্রবর্তী বলেন, শহীদ মিনারে ফয়সাল নামের এক যুবকের উপর হামলা হয়েছে বলে শুনেছি। তবে কেউ এখনো অভিযোগ জমা দেয়নি।

সর্বশেষ

পাঠকপ্রিয়