Cvoice24.com

ডিপজলের সঙ্গে সিদ্দিকের ভুল-বোঝাবুঝির অবসান

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১৩:০৮, ৩১ মে ২০২৩
ডিপজলের সঙ্গে সিদ্দিকের ভুল-বোঝাবুঝির অবসান

ঢাকাই ছবির মিয়াভাই খ্যাত প্রয়াত নায়ক ফারুকের মৃত্যুর দিনেই তার আসনে নির্বাচনের ঘোষণা দিয়ে সমালোচনার মুখে পড়েছিলেন ছোট পর্দার কমেডি অভিনেতা সিদ্দিকুর রহমান। এই ঘোষণার পর অভিনেতার ওপরে ক্ষোভ ঝাড়েন আরেক জনপ্রিয় অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল। সম্প্রতি তাদের মধ্যকার সেই ভুল-বোঝাবুঝির অবসান হয়েছে।

মঙ্গলবার (৩০ মে) নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে একটি ছবি পোস্ট করে স্ট্যাটাস দিয়েছেন সিদ্দিক। 

তাতে অভিনেতা সিদ্দিক লিখেছেন—আলোচনা শব্দটির সঙ্গে সবাই কমবেশি পরিচিত। আমি সবসময়ই মনে করি, যেকোনো সমস্যা সৃষ্টি হয় ক্ষোভ থেকে। আর এই ক্ষোভকে পুষে রাখলে অন্য কিছু রূপ নেয়। সচেতন ও ভালো মানুষ হিসাবে ক্ষোভকে অন্য রূপ দেওয়া উচিত নয়। আলোচনার মাধ্যমে দ্বিতীয় বিশ্বযুদ্ধ শেষ হয়েছে আর আমরা সামান্য ভুল-বোঝাবুঝি শেষ করতে পারব না।

সেটা কি করে হয়? তাহলে আমরা কিসের মানুষ? আল্লাহপাক আমাদেরকে আশরাফুল মাখলুকাত হিসাবে সৃষ্টি করেছেন। তাই আলোচনার মাধ্যমে আজ বড় ভাই ডিপজল ভাইয়ের সঙ্গে যে সামান্য ভুল-বোঝাবুঝি হয়েছিল তার অবসান হলো। মধ্যস্থতা হিসাবে ছিলেন ডিবি প্রধান হারুন ভাই এবং বন্ধু চলচ্চিত্র নায়ক জায়েদ খান।

তাই আমি সবাইকে বলব আসুন আগামী জাতীয় দ্বাদশ সংসদ নির্বাচনের সকল প্রকার সমস্যা সমাধানের জন্য আলোচনা করে একটি অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ এবং সকল দলের অংশগ্রহণমূলক সুন্দর একটি জাতীয় সংসদ নির্বাচন উপহার দেই দেশ ও জাতিকে। আল্লাহপাক সবাইকে হেফাজত করুন, আমিন।

nagad

সর্বশেষ

পাঠকপ্রিয়