বাবা-মা হচ্ছেন রণবীর-দীপিকা 

সিভয়েস২৪ ডেস্ক

প্রকাশিত: ১২:৫৪, ১৭ এপ্রিল ২০২৪
বাবা-মা হচ্ছেন রণবীর-দীপিকা 

চলতি বছরের সেপ্টেম্বরেই বাবা-মা হচ্ছেন বলিউডের জনপ্রিয় জুটি দীপিকা পাডোকোন ও রণবীর সিং। ‘দীপবীর’ জুটির বাড়িতে আসছে নতুন অতিথি। বিয়ের পাঁচ বছর পরই বাবা-মা হতে চলেছেন তারা। শোনা যাচ্ছে অন্তঃসত্ত্বা পর্যায়ের দ্বিতীয় পর্বে পা দিয়েছেন অভিনেত্রী। যদিও দীপিকাকে দেখে তা বোঝার উপায় নেই যে তিনি অন্তঃস্বত্বা।

অবশ্য ইতিমধ্যেই অনেকে বলতে শুরু করে দিয়েছেন, সারোগেসির সাহায্য নিচ্ছেন হয়তো এই দম্পতি। যদিও এই বিষয়ে এখনো কোনো মন্তব্য করেননি তারা। তবে পুত্র চাই না কন্যা, সেই প্রসঙ্গে নিজের মনের ইচ্ছের কথা জানালেন রণবীর সিং।

ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজার পত্রিকার খবরে জানা যায়, দীপিকা এবং রণবীর দু’জনেই শিশুদের ভালবাসেন। সন্তানের তো নামও ঠিক করে রেখেছেন রণবীর। ছেলে হলে নাকি নাম রাখবেন শৌর্যবীর সিংহ। এক সাক্ষাৎকারে নিজেই সে কথা বলেছিলেন। যদিও একটা সময়ে রণবীর জানিয়েছিলেন তার কন্যাসন্তান চাই।

একেবারে দীপিকার মতো দেখতে হবে যাকে। তবে সম্প্রতি অভিনেতাকে এই প্রসঙ্গে প্রশ্ন করা হলে তিনি বলেন, ‘ঈশ্বরের মন্দিরে গিয়ে প্রসাদ নিয়ে বাছবিচার কি করি আমরা? না। তাই ঈশ্বর যা দেবেন তাতেই আমি খুশি।’

দীপিকা মা হচ্ছেন খবর প্রকাশ্যে আসার পর থেকেই বরাবরই স্ত্রীকে আগলে রাখতে দেখা গেছে অভিনেতাকে। অনন্ত আম্বানীর প্রাক্-বিবাহ অনুষ্ঠান হোক, কিংবা বিমানবন্দরে ছাড়তে আসা দীপিকাকে সব সময় আগলে রাখতে দেখা যায় রণবীরকে। এবার অপেক্ষা সিংহ পরিবারে নতুন অতিথি আসার।

উল্লেখ্য, সবাইকে জানিয়ে ২০১৮ সালে ইতালির লেক কোমোয় রাজকীয় আয়োজনে বিয়ে করেন দীপিকা-রণবীর। কিন্তু রণবীর-দীপিকা তবে তারা সাত পাকে বাঁধা পড়েন তারও আগে, ২০১৫ সালে। তাদের সম্পর্কের শুরু ২০১২ সাল থেকে। 

সর্বশেষ

পাঠকপ্রিয়