Cvoice24.com

ফরিদপুরে বাস-পিকআপভ্যান সংঘর্ষে প্রাণ গেল ১১ জনের

সিভয়েস২৪ ডেস্ক

প্রকাশিত: ১১:০১, ১৬ এপ্রিল ২০২৪
ফরিদপুরে বাস-পিকআপভ্যান সংঘর্ষে প্রাণ গেল ১১ জনের

ঢাকা-খুলনা মহাসড়কের ফরিদপুরের কানাইপুরে যাত্রীবাহী বাস ও পিকআপ ভ্যানের সংঘর্ষে ১১ জন নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় চারজন আহত হয়েছেন। তবে তাৎক্ষণিকভাবে হতাহতদের নামপরিচয় জানা যায়নি।

মঙ্গলবার (১৬ এপ্রিল) সকাল ৮টার দিকে এই দুর্ঘটনা ঘটে বলে জানান ফরিদপুরের করিমপুর হাইওয়ে থানার ওসি মো. সালাউদ্দিন চৌধুরী।  

পুলিশ জানায়, ইউনিক পরিবহনের একটি যাত্রীবাহী বাস ঢাকা থেকে মাগুরা যাচ্ছিল। সকাল ৮টার দিকে কানাইপুরের দিকনগর এলাকায় পৌঁছালে ঢাকাগামী একটি পিকআপ ভ্যানের সঙ্গে বাসটির সংঘর্ষ হয়। ওই পিকআপ ভ্যানটি ভাড়া করে কয়েকজন ঢাকায় যাচ্ছিলেন। এতে পিকআপ ভ্যানে থাকা ১১ জন যাত্রী ছিটকে পড়ে ঘটনাস্থলেই নিহত হন। আরও চারজন আহত হয়েছেন। পরে আহতদের উদ্ধার করে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

ফরিদপুরের করিমপুর হাইওয়ে থানার ওসি মো. সালাউদ্দিন চৌধুরী জানান, এ সড়ক দুর্ঘটনায় ঘটনাস্থলে ১১ জন নিহত হয়েছেন। আহত ৪ জনকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। নিহতরা পিকআপের যাত্রী ছিলেন বলে ধারণা করা হচ্ছে। দুর্ঘটনার পর ওই সড়কটি দিয়ে যান চলাচল বন্ধ হয়ে গেছে। পুলিশ গিয়ে পরিস্থিতি স্বাভাবিক করার চেষ্টা করছে।

সর্বশেষ

পাঠকপ্রিয়