Cvoice24.com

আন্তর্জাতিক চক্রের সঙ্গে বিএনপি গোপন সাক্ষাতের চেষ্টা চালাচ্ছে: আ জ ম নাছির

সিভয়েস ডেস্ক

প্রকাশিত: ২২:৩২, ২৪ মার্চ ২০২৩
আন্তর্জাতিক চক্রের সঙ্গে বিএনপি গোপন সাক্ষাতের চেষ্টা চালাচ্ছে: আ জ ম নাছির

ক্ষমতার জন্য বিএনপি আবার আন্তর্জাতিক চক্রান্তকারীদের সঙ্গে গোপন সাক্ষাতের চেষ্টা চালাচ্ছে বলে মন্তব্য করেছেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক মেয়র আ জ ম নাছির উদ্দীন।  

শুক্রবার (২৪ মার্চ) পবিত্র রমজানের প্রথম দিন  ইফতার বিতরণ কার্যক্রমের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।   

আ জ ম নাছির উদ্দীন বলেন, বিএনপি জামায়াতের নেতারা মানব সেবা নিয়ে সুন্দর সুন্দর কথা বললেও বাস্তবে তারা মানুষের কাছে নেই। মানুষের কোন ধরনের সেবায় তাদের টিকিটিও খুঁজে পাওয়া যায় না। এই পবিত্র রমজান মাসেও তাদের আন্দোলন কর্মসূচি থাকবে। কিন্তু সেই আন্দোলন কর্মসূচি শুধুমাত্র ক্ষমতায় যাওয়ার। তারা যেকোন মূল্যে ক্ষমতা চায়।  

তিনি আরও বলেন, ক্ষমতা ছাড়া তারা এখন আর কিছু চোখে দেখছে না। ক্ষমতার জন্য তারা আবার আন্তর্জাতিক চক্রান্তকারীদের সঙ্গে গোপন সাক্ষাতের চেষ্টা চালাচ্ছে বলে জানা যাচ্ছে। ক্ষমতায় যেতে হলে নির্বাচন ছাড়া আর কোন পথ তাদের সামনে খোলা নেই।        

বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কমিটির নির্দেশনায় চট্টগ্রাম মহানগর আওয়ামী যুবলীগ নেতা ইঞ্জিনিয়ার আবু মোহাম্মদ মহিউদ্দিনের উদ্যোগে নগরের বায়েজিদ বোস্তামী রোডে মাসব্যাপী ইফতার বিতরণ কার্যক্রমের প্রথম দিনে এলাকার দুই শতাধিক রোজাদার মানুষের মাঝে ইফতার বিতরণ করা হয়েছে।   

অনুষ্ঠানে নগর যুবলীগ নেতা মোশাররফ হোসেন, ইকবাল হাসান জুয়েল, মো. বেলাল উদ্দিন, মহিনউদ্দিন তুষার, সোহাগ মিয়া, জাহাঙ্গীর আলম, শাহাদাত হোসেন, আলী আজমল, মনিরুল হক মনির, জসীম উদ্দীন, ইমন সরকার, ওসমান গণি, কাম্বার হোসেন রকি শেখ ফজলে রাব্বি, ইকরামুল কবির ইয়াম, শাহাদাত হোসেন উমর প্রমুখ।

সর্বশেষ

পাঠকপ্রিয়